বিনোদনভাইরাল ভিডিও

এবার লাইম লাইটে টলিউডের শুভশ্রী গাঙ্গুলি! কমলা রঙের পোশাক পরে এমন ছবি পোষ্ট করলেন অভিনেত্রী, যা দেখে হতবাক নেটিজেনরা!

টলিউডের জনপ্রিয় ও গ্ল্যামারাস অভিনেত্রীদের তালিকায় প্রথমের দিকেই থাকবেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhasree Ganguly)। একের পর এক ছবিতে অভিনয়ের পর পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এরপর করোনা পরিস্থিতির মধ্যেই পুত্র সন্তান জন্ম দেন অভিনেত্রী। দেখতে দেখতে যুভান এখন স্কুলে পড়ছে।

ধীরে ধীরে বড় হয়ে উঠেছে সে। আর তাই এখন শুভশ্রী কিছুটা মুক্ত। নিজেকে সময় দিতে পারছেন তিনি। তাই ফটোশ্যুটেও থেমে নেই তিনি। পুত্র সন্তান জন্মের পর শুভশ্রীর শরীরে মেদ জমে। যদিও তা নিয়ে অভিনেত্রী চিন্তিত ছিলেন না। কারণ প্রতিটি মায়ের সন্তান জন্মের পর শরীরের নানান বদল আসে।

আর তেমনভাবেই বদল আসে শুভশ্রীর। তবে নিজেকে ফের আগের আকর্ষণীয় চেহারায় ফিরিয়ে নিয়ে যেতেও সক্ষম হয়েছেন অভিনেত্রী। তা তার মাঝেমধ্যে পোস্ট করা ছবি দেখলেই স্পষ্ট হয়। অভিনয়ে ফিরতে গেলে শরীরকে ফিট রাখা জরুরি। তাই আগের তুলনায় অনেকটাই ওজন কমিয়ে ফেলেছেন অভিনেত্রী। শুরু করেছেন নিজের অভিনয়।

এর পাশাপাশি চলছে দেদার ফটোশ্যুট। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তাকে কমলা রঙের পোশাকে এবং একটি আকর্ষণীয় জুতোয় আবেদনময়ী দৃষ্টিতে চেয়ে থাকতে দেখা গিয়েছে।

Related Articles