বিনোদনভাইরাল ভিডিও

Raj Chakraborty-র জন্মদিন, ছোট্ট ইউভানকে ‘হ্যাপি বার্থ ডে’ বলা শেখাচ্ছেন Subhasree Ganguly

টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী(Raj Chakraborty)। বিগত বহুবছর ধরে তিনি অনুগামীদের উপহার দিয়েছেন একের পর এক হিট সিনেমা। ২১শে ফেব্রুয়ারী অর্থাৎ আন্তর্জাতিক ভাষা দিবসের দিন জন্মেছিলেন এই পরিচালক। এবারের জন্মদিন তিনি কাটাচ্ছেন হালিশহরে, সাথে রয়েছেন পরিবারের সদস্যরা। স্বামীর জন্মদিনে, সন্তান ইউভানকে নিয়ে আদুরে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী(Subhasree Ganguly)।

সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন রাজ। যেখানে দেখা যাচ্ছে ইউভানকে ‘হ্যাপি বার্থডে’ বলা শেখাচ্ছেন শুভশ্রী। আর সেখানে এই অভিনেত্রীর পরনে রয়েছে বেগুনি রঙের শাড়ি ও স্লিভলেস সাদা ব্লাউজ। তাদের এই মিষ্টি মুহূর্ত পোস্ট হতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। এই ভিডিও ছাড়াও রাজ শেয়ার করেছেন বেশ কয়েকটি ছবি। সম্পূর্ণ বাঙালি মেন্যুতে আয়োজিত হয়েছিল জন্মদিনের খাওয়াদাওয়া।

অন্যদিকে, স্বামীর জন্মদিন উপলক্ষ্যে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন শুভশ্রী। একইসাথে লিখেছেন, “হ্যাঁ, তুমিই আমার সূর্যকিরণ, আমার চাঁদ, তারা, ছায়াপথ, আশা, স্বপ্ন, কষ্ট, আনন্দ, খুশি, আমার প্রিয় বন্ধু, আমার অপরাধের সঙ্গী, আমার ভালোবাসা, স্বামী, আমার সন্তানের বাবা, আমি তোমার সবকিছুকেই ভীষণ ভালোবাসি। তোমার জন্মদিনে অনেক শুভেচ্ছা রইলো। তোমার জন্য সমস্ত সুখ, ভালোবাসা ও শুভকামনা রইলো।”

উল্লেখযোগ্য, ২০১৮ সালের ৬ই মার্চ বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ‘রাজশ্রী’ জুটি। তাদের পরিচয় কাজের সূত্রে হলেও বর্তমানে চিরদিনের জন্য একে অপরের হয়ে গিয়েছেন তারা। এরপর গত সেপ্টেম্বর মাসে তাদের সংসার আলো করে জন্ম নিয়েছে তাদের প্রথম সন্তান ইউভান। বর্তমানে সন্তান ও কর্ম জগৎ নিয়ে আনন্দে দিন কাটাচ্ছেন এই তারকা জুটি।

Related Articles