বিনোদনভাইরাল ভিডিও

‘পুরো রাক্ষসী’, অদ্ভুত ফিল্টার লাগিয়ে রিল করতেই হাসির খোরাক হতে হলো সুদীপাকে

এই মুহুর্তে সোশ্যাল মিডিয়ার অন্যতম পানচিং ব্যাগ হলেন জি বাংলার জনপ্রিয় শো ‘রান্নাঘর’-এর সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। কিছুদিন আগেই ডেলিভারি বয় এর ফোন করা নিয়ে তার মন্তব্যের জেরে কম বিতর্ক হয়নি। এই ঘটনায় তার অহংকারী মনোভাবের কারণে পুরো নেটিজেনদের চক্ষু শূল হয়ে উঠেছেন সুদীপা। সোশ্যাল মিডিয়ার এখন যাই পোস্ট করছেন তাতেই ঠাট্টার বিষয় হয়ে উঠছেন। সম্প্রতি সোশাল মিডিয়ায় নিজের একটি রিলস ভিডিও শেয়ার করেও কুমন্তব্য শুনতে হচ্ছে তাকে।

সম্প্রতি তিনি সোশাল মিডিয়ায় নিজের বুটিক নিয়ে লাইভ করছিলেন। সুদীপাকে লক্ষ্য করে সেই লাইভ ভিডিওর কমেন্ট বক্সে ভেসে আসছে কুমন্তব্য। সেখানে কারো দাবি টাকা নিয়ে জিনিস ডেলিভারি করেননি সুদীপা। কেউ আবার বলছেন, লক্ষাধিক টাকার শাড়ি এবং পোশাক কেনার পর সেই টাকা মেরে দেওয়ার চেষ্টা করেন অভিনেত্রী। যদিও এনিয়ে কোনো রকম মুখ খোলেননি সুদীপা।

মন্ত্যব্যকারী মহিলা আরও জানান তিনি যদি সময়মতো কড়া পদক্ষেপ না নিতেন তাহলে ঐ টাকা আর সুদীপার কাছ থেকে ফেরত পেতেন না। মন্তব্যের সাথে, ওই ঘটনা নিয়ে সুদীপার সঙ্গে চ্যাটের স্ক্রিনশটও প্রকাশ করেন। ব্যাস, তারপর থেকে সামাজিক মাধ্যমে সুদীপার প্রতি আক্রমণের ঝাঁঝ আরও বাড়ে। এই ঘটনার পর থেকে তার ফেসবুকের সমস্ত পোস্টে কমেন্ট সেকশনটি রেস্ট্রিক্ট করে দেন সুদীপা। শুধুমাত্র বাছাই করা গুটিকযেক জন ছাড়া সেখানে আরো কারো কমেন্ট করার অধিকার নেই।

তবে শুধু কমেন্ট সেকশন বন্ধ করে দেওয়াতেই যে ক্ষোভ প্রশমিত হয়নি তা বোঝা যাচ্ছে। এমনকি শোনা গিয়েছিল দর্শকদের চাপের মুখে পড়ে ‘রান্নাঘর’ রিয়ালিটি শো থেকে তাঁকে সরিয়ে তাঁর জায়গায় সঞ্চালকের দায়িত্ব দেওয়া হবে অপরাজিতা আঢ্যকে। তবে এই ব্যাপারে চ্যানেল কর্তৃপক্ষ বা সুদীপার কেউই প্রতিক্রিয়া দেননি।

কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রাম থেকে একটি রিলিস শেয়ার করেন সুদীপা। সেখানে ‘আঁখো কি গুস্তাখিয়া’ গানে ফেস ফিল্টার লাগিয়ে অ্যাক্ট করছিলেন তিনি। যা দেখার পর সোশাল মিডিয়ায় তাকে নিয়ে হাসিঠাট্টা এবং তীর্যক মন্তব্য আস্তে শুরু করে। এক জন বলেন, ‘জঘন্য, নিজেকে ঐশ্বর্য ভাবছেন নাকি? মাথাটা পুরো গেছে।’ কেউ লিখেছেন, ‘ভাগ্যিস দিনে চালিয়েছি, রাতে চালালে পাক্কা হার্ট অ্যাটাকে মরতাম।’ আবার একজন বলেছেন, ‘এ রকম সাজবেননা, আপনাকে ডাইনির মতো লাগছে।’ সবে মিলিয়ে সুদীপা এখন সোশ্যাল মিডিয়ার হাসির খোরাক।

Related Articles