ভাইরাল ভিডিও

কালো টাইট পোশাকে দুর্দান্ত ড্যান্স দিয়ে সকলের মন জয় করলেন সুনিতা বেবি, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এখনকার দিনে ৮ থেকে ৮০ সকলের হাতেই স্মার্ট ফোন বিদ্যমান। আর স্মার্ট ফোনে ইন্টারনেট থাকা মানে পুরো দুনিয়া হাতের মুঠোয় চলে আসা। ইন্টারনেটের দৌলতে মোটামুটি সব বয়সের মানুষেরই সোশ্যাল মিডিয়াতে আনাগোনা রয়েছে। বর্তমান দিনে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে বিনোদনের এক অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। বিভিন্ন ধরনের ছবি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। মানুষ সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে বেশ উপার্জনও করে। আজকালকার দিনে যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে তাদের কাছে স্বপ্না চৌধুরী নামটা অজানা নয় কারোই।

হরিয়ানভি গানের সাথে নাচের জন্য স্বপ্না চৌধুরী ভারত বিখ্যাত। তার দেশি স্টাইলে চুলকা নাচের মাধ্যমে তিনি লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছেন। গোটা ভারতের অধিকাংশ পুরুষই স্বপ্না চৌধুরীর ফ্যান। তবে হরিয়ানভি স্টেজ প্রোগ্রামের দুনিয়াতে স্বপ্না চৌধুরীর পাশাপাশি বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে সুনিতা বেবী। বর্তমানে অনেক স্টেজ পারফরমেন্সেই সুনিতা বেবীর দেখা মেলে। গানের তালে তালে তার কোমর দোলানো বা তার কিলার এক্সপ্রেশনে ঘায়েল লাখো লাখো ভক্তবৃন্দ। সম্প্রতি তার সেই রকমই একটি স্টেজ শোয়ের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে সুনিতা বেবীকে দেখা গিয়েছে কালো রঙের একটি পাতলা স্যুট পরে মঞ্চে গানের তালে তালে তুমুল নাচ করছেন। তার শরীরী বিভঙ্গ হিল্লোল তুলেছে উপস্থিত দর্শকদের মনে। তিনি এই ভিডিওতে নেচেছেন হরিয়ানভি গান “মরনি সি চাল” এর তালে তালে। গানের সাথে দেশি স্টাইলে তার নাচ করে ফ্যানদের হৃদস্পন্দন বাড়িয়েছে। নাচের তালে তালে নিচু হয়ে তার ক্লিভেজ প্রদর্শন ঘামিয়ে তুলেছে পুরুষ ফ্যানদের শরীর। পাশাপাশি তার কিলার এক্সপ্রেশনও মানুষের মন জয় করেছে।

এই ভিডিওটি ‘স্বপ্ন টিভি’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়। আপলোড হওয়ার মুহূর্তের মধ্যেই তা জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায়। ভিডিওতে ইতিমধ্যেই ১৭ হাজার মানুষ লাইক দিয়েছেন।

Related Articles