বিনোদন

ফের বলিউডে কাম ব্যাক করছেন সুশান্তের প্রেমিকা, এখন কি অবস্থায় আছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী

গতবছরটা ছিল বিশে বিষ। দেশবাসীকে চমকে গিয়ে এক লহমায় চলে গিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে তার দেহ উদ্ধার করা হয়। তবে আদৌও আত্মহত্যা নাকি পরিকল্পিত খুন এই উত্তর আজও অধরা। তার মৃত্যু কান্ডের তদন্ত চলছে আজো। তার মৃত্যু তদন্তে জল দাড়াই বলিউডের ড্রাগ স্কান্ডালে। সেখানে নাম জড়ায় প্রচুর অভিনেতা অভিনেত্রীর।

তার মধ্যে বাদ ছিলেন না সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীও(Rhea Chakraborty)। অভিনেতাকে মাদক দেওয়া ও মাদক পাচারের মতো জঘন্য অপরাধ মূলক কাজের অভিযুক্ত হন অভিনেত্রী। এরপরই তাকে গ্রেপ্তার করা হয়। সম্প্রতি জানা গেছে 28 দিন জেলে কাটানোর পর এক লক্ষ টাকার বন্ড ও পাসপোর্টের পরিবর্তে জামিনে মুক্তি পেয়েছে অভিনেত্রী।

এরপরই রিয়ার বন্ধু পরিচালক রমি জাফেরী তার সঙ্গে দেখা করেন। আর তারপর একটি সাক্ষাৎকারে জানিয়েছেন এই ঘটনা অভিনেত্রীকে মানসিক ভাবে যথেষ্ট দুর্বল করে দিয়েছে। তিনি রীতিমতো মানসিক ট্রমায় চলে গিয়েছিলেন। এখন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে। পুরোপুরি সুস্থ হয়ে গেলেই কাজের জগতে পুনরায় ফিরবে রিয়া(Rhea Chakraborty)।

অতীতের সমস্ত এই দুর্ঘটনা গুলোকে ভুলে আবার নতুন করে জীবন শুরু করতে চলেছেন রিয়া চক্রবর্তী। চেহরে দিয়ে বলিউডে প্রত্যাবর্তন করতে চলেছেন তিনি। 2020 তেই সেই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু করোনা পরিস্থিতিতে তা থমকে যায়। তবে নতুন বছরে চেহরে ছবি দিয়ে নতুন ভাবে হাজির হবেন তিনি।

Related Articles