বিনোদন

ঋত্বিক রোশনের জন্মদিনে প্রাক্তন স্ত্রী সুজান যা বললেন

সোমবার ছিল বলিউডের অন্যতম গ্ল্যামারাস অভিনেতা হৃত্তিক রোশনের(Hrithik Roshan) জন্মদিন। আর তার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন তার প্রাক্তন স্ত্রী সুজান খান। প্রাক্তন স্বামী হৃত্তিক রোশনের নতুন বছর যাতে ভালো যায় তার জন্য শুভেচ্ছা জানিয়েছেন তিনি। স্বামী হৃত্তিক ও দুই ছেলের সঙ্গে ছবি পোস্ট করেন সুজান। সুজান খান ও হৃত্তিক রোশনের(Hrithik Roshan) বিবাহবিচ্ছেদ হয়েছে তাও বহুদিন।

বিচ্ছেদের পরও তাদের একসঙ্গে দেখা গিয়েছে একাধিকবার। এছাড়া করোনার প্রকোপে গোটা দেশ জুড়ে লক ডাউনের সময় সুজান খান(Sussanne Khan) তার স্বামী হৃত্তিক রোশনের সঙ্গে একই বাড়িতে ছিলেন। সুজান খান জানিয়েছেন, তাদের দুই ছেলে রেহান ও রিদানের যাতে বাবা ও মায়ের অনুপস্থিতি বোধ না হয় তাই তাদের এই সিদ্ধান্ত। যদিও এটি নিয়ে গুঞ্জন শুরু হয় তবে অভিনেতা হৃত্তিক এসব বিষয়ে বেশি পরোয়া করেন না।

নিজেকে এসবের থেকে বরাবরই দূরে রাখতে পছন্দ করেন তিনি। তিনি তার ব্যক্তিগত জীবন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনেন না। বেশিরভাগ সময় তা এড়িয়ে যান। এর আগে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের সঙ্গে দীর্ঘদিন সম্পর্ক থাকার পর সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন হৃত্তিক। আর এই নিয়ে প্রশ্ন তোলেন কঙ্গনা।

কঙ্গনার এমন একের পর এক অভিযোগের পর তার বিরুদ্ধে হৃত্তিক রোশনের পরিবার মানহানীর মামলা দায়ের করেন। কঙ্গোনা যদি তাদের বিরুদ্ধে আর অভিযোগ আনেন তবে তার পেশাগত জীবনের ইতি ঘটবে বলেও হুমকি দেওয়া হয় রোশন পরিবারের তরফে, এমনই অভিযোগ।

Related Articles