অফবিটভাইরাল ভিডিও

দুর্দান্ত ভঙ্গিতে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল ৩ বছরের খুদে, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে দেশ-বিদেশের আনাচে-কানাচে ঘটতে থাকে নানা রকম ঘটনা খুব সহজেই ভাইরাল হয়ে যায়। এর মধ্যে থেকে উঠে আসে নানান ধরনের প্রতিভারা। গান নাচ নানারকম প্রতিভায় শুধু বড়োরা নয় ছোটরাও অনেক এগিয়ে। যে বয়সে মানুষ আদো আদো কথা বলতে শেখে সেখানে এই প্রজন্মের বাচ্চারা অল্প বয়সে নিজেদের প্রতিভা দেখিয়ে অবাক করিয়ে দিচ্ছে।

ছোট্ট শিশুকে সবসময় দেখতে ভালোলাগে, বাচ্চা ভালোবাসেনা এমন মানুষ বোধহয় নেই। আর বাচ্চাদের কীর্তিকলাপ যেমন মজা লাগে তেমন তাদের গুন মুগ্ধ করে।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি খুঁদের নাচ মন কেড়ে নিয়েছে সকলের। বয়স মাত্র তিন কিন্তু তাতেই তার প্রতিভা দৃষ্টি আকর্ষণ করেছে।

ভিডিওটি দেখা যাচ্ছে পরনে নীল সাদা ফ্রক পরে একটি হিন্দি গানের তালে নাচ করছে এক খুদে।বাচ্চাটির মিষ্টি সরলতায় ভরা অঙ্গভঙ্গি আর মুখের ভাব ভঙ্গিমা অতুলনীয়। যদিওবা এটাই প্রথম নয় এর আগেও বাচ্চাটির বেশকিছু ভিডিও ভাইরাল হয়েছিল। তার নাচ ইতিমধ্যেই অনেকে পছন্দ করে ফেলেছে।

জানা গেছে বাচ্চাটির নাম সমাইরা থাপা। নেপালি এই খুদের রয়েছে প্রচুর ফ্যান। তার নাচে মুগ্ধ সবাই। এমনকি তার একটি ফ্যান পেজ রয়েছে। 14 ডিসেম্বর ওই ফ্যান পেজ থেকেই ভিডিওটি পোস্ট করা হয়। নাচ আর তার সাথে সেইরকম অভিনয়, মুখভঙ্গিমা মন কেড়েছে। লক্ষাধিক মানুষ পছন্দ করেছেন ভিডিওটি। কমেন্ট বক্সে অনেকেই তার উজ্জ্বল ভবিষ্যৎ এর জন্য আশীর্বাদ করছেন।

Related Articles