বিনোদনভাইরাল ভিডিও

বিচ্ছেদের গুঞ্জন ভুলে নিজেকে বদলে নিলেন শ্রাবন্তী, নতুন বছরে নতুন রুপে হাজির অভিনেত্রী

তৃতীয় স্বামী রোশন সিং-এর সঙ্গে আর একসাথে থাকছেন না শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই গুঞ্জন শুরু হতেই সরগরম পেজ থ্রি-এর পাতা। তবে রোশন সিং কিংবা টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এই নিয়ে স্পষ্ট ভাবে কিছু জানাননি। এদিকে সোশ্যাল মিডিয়ায় লেগেই রয়েছে নিজের মধ্যে লড়াই। কখনও রোশন সিং তার সোশ্যাল হ্যান্ডেলে অথবা শ্রাবন্তী তার সোশ্যাল হ্যান্ডেলে একের পর পোস্ট শেয়ার করছেন।

আর তা দেখে নেট দুনিয়ার মানুষের প্রশ্ন জেগেছে তাহলে কী সত্যিই এবার বিবাহ বিচ্ছেদ হতে চলেছে তাদের! তবে এই বিষয়ে স্পষ্টত কিছু জানা যায়নি। সম্প্রতি শ্রাবন্তী তার সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে দেখা যাচ্ছে ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’-তে অলকা ইয়াগনিক এবং কুমার শানুর সুরে সুর মেলাতে।

আর এই ভিডিও প্রকাশ্যে আসতেই ক্রমে গুঞ্জন শুরু হয়ে যায়। তাহলে এই ভিডিওটির মাধ্যমে শ্রাবন্তী কী বার্তা দিতে চাইছেন, উঠছে প্রশ্ন। তবে শ্রাবন্তী বিশেষ পাত্তা দিচ্ছেন না এইসব প্রশ্নে। সমালোচকদের কাজই হল নিন্দা করা৷ তাই তাদের প্রশ্রয় দিতে চাননা শ্রাবন্তী। তিনি বর্তমানে নিজের কাজ নিয়েই মেতে আছেন।

এছাড়া একটি জিমখানা খুলে ফেলেছেন। আর তা নিয়েই সর্বদা ব্যস্ত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ‘সুপারস্টার পরিবার সিজন-২’ এর সাফল্যের পর এবার তৃতীয় সিজনও শুরু হয়েছে। আর এইসব নিয়েই মেতে রয়েছেন শ্রাবন্তী। তবে তার সম্প্রতি পোস্ট করা ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

Related Articles