নায়িকার চরিত্রে অভিনয়ের ডাক পেয়েছি, সঙ্গে এসেছে প্রযোজকের কুপ্রস্তাবও! টলিউড নিয়ে অকপট অপরাজিতা

টলিউডের মিষ্টি অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। তার একের পর এক ছবিতে অভিনয় এবং বিভিন্ন চরিত্রে অভিনয় সকলের কাছে তার কদর আরও বাড়িয়ে দিয়েছে। বিভিন্ন ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। কখনও স্কুল শিক্ষিকার চরিত্রে, কখনো মায়ের চরিত্র আবার কখনও অল্পবয়স্কা মেয়ের চরিত্রে অপরাজিতার জুড়ি মেলা ভার।

অর্থাৎ অভিনেত্রী নিজেকে বিভিন্ন চরিত্রের মধ্যে দিয়েও এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন। তবে তিনি বর্তমানে বড় পর্দায় অভিনয় করলেও একসময় কিছু কারণের জন্য ছোটো পর্দাতেই অভিনয় করতেন। তিনি বরাবরই একটু মেদবহুল। দেখতে যেমন মিষ্টি তেমনি তার অভিনয়ও দারুণ। কিন্তু এরপরেও শরীর নিয়ে তাকে শুনতে হয়েছে একাধিক বাঁকা কথা।

একটি জনপ্রিয় টেলিভিশন চ্যানেলের রিয়েলিটি শো-তে তিনি হাসতে হাসতে স্বীকার করেছেন তার ভারী চেহারা নিয়ে তাকে কটাক্ষ শুনতে হয়েছে বহুবার। নায়কেরা তাকে বলেছেন, “এবার তো আমার মায়ের চরিত্রে অভিনয় করবি”। তিনি জানান নায়িকার চরিত্রে অভিনয় করার জন্য তার কাছে প্রস্তাব এলেও তার সঙ্গে এসেছে প্রযোজকের কুপ্রস্তাব।

যা অভিনেত্রী মেনে নিতে পারেননি। তখন অপরাজিতা মনস্থির করেন তিনি ছোটো পর্দাতেই থাকবেন। অন্তত সেখানে তার কাছে এমন প্রস্তাব আসে না। তবে বর্তমানে বদলেছে সেই পরিবেশ। ছোটে পর্দার প্রযোজক থেকে পরিচালক সকলেই ছবি বানাতে এগিয়ে আসছেন এবং তাই বড় পর্দাতে নিজেকে মেলে ধরার সুযোগ পান অপরাজিতা।