বিনোদন

যশ দাসগুপ্তের সঙ্গে চুটিয়ে প্রেম? এবার মুখ খুললেন অভিনেত্রী নুসরাত জাহান!

এবার টলি পাড়ার অন্দরে অভিনেত্রী নুসরাত জাহান(Nusrat Jahan) ও তার স্বামী নিখিল জৈনকে নিয়ে বেশ কানাঘুষো শোনা যাচ্ছে। তবে নুসরাত সেই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় কিছুই স্পষ্ট করেননি। কিন্তু নেটিজেনদের চোখ এড়ায়নি কিছুই। নুসরাত ও নিখিল একে অপরকে নেট দুনিয়ায় আনফলো করেছেন। আর তার মানেই অনেকে অনুমান করছেন তাদের সম্পর্কে চিড় ধরেছে। এসবের মাঝেই নুসরাত(Nusrat Jahan) একটি একটি রহস্যময়ী বার্তা লিখলেন। তিনি লিখলেন, “আমার মনের আবহ আমি নিজেই নির্ধারণ করি”।

গত সাত মাস ধরে নুসরাত তার স্বামীর সঙ্গে কোনোরকম ছবিই পোস্ট করেননি। আর ক্রমে বিতর্ক শুরু হয়েছে এবার। কিন্তু নুসরাত সেসবকে এড়িয়ে এগিয়ে যেতে চাইছেন। কোনোরকম নেগেটিভিটি যাতে তাকে আটকাতে না পারে তাই এসব কেয়ার করছেন না বসিরহাটের তৃনমূল সাংসদ।

টলিউড অভিনেত্রী নুসরাত জাহান বিয়ে করেছেন ব্যবসায়ী নিখিল জৈনকে তা আজ বহু দিন হয়ে গিয়েছে। তবে তাদের নিয়ে একসময় টলিউডে চর্চা হত। আগে কানাঘুষো শোনা যেতো টলিউড অভিনেত্রী নুসরাত এক বিখ্যাত প্রযোজনা সংস্থার কর্তার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েছেন। এও শোনা গিয়েছিল যে নুসরাতের জন্য সেই প্রযোজনা সংস্থার কর্তার সঙ্গে তার স্ত্রী-এর বিবাহবিচ্ছেদ ঘটে। তবে পরে ব্যবসায়ী নিখিল জৈন-এর সঙ্গে নুসরাত সাত পাকে বাঁধা পড়েন।

এবার আরও একটি গুঞ্জন শুরু হয়েছে টেলি পাড়ায়। শোনা যাচ্ছে সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ‘এসওএস কোলকাতা’ ছবির অভিনেতা যশ দাশগুপ্তের(Yash Dasgupta) সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী নুসরাত জাহান। দুইজনে একসঙ্গে রাজস্থান ঘুরে এসেছেন বলেও খবর। তবে যশ ও নুসরাত এই বিষয়ে আগে কিছু জানাননি। তবে এবার তারা মুখ খুললেন। নুসরাত বলছেন, ” আমার সোশ্যাল হ্যান্ডেলে আমি আমার ছবি তোলা ও ছবি দেখতে ভালোলাগা সেই ছবি পোস্ট করছি। এই নিয়ে আবার সমালোচনা কিসের?

Related Articles