বিনোদন

“তাওয়া গরম”, লজ্জা ও সাহসিকতা দুইয়েরই চরম সীমা অতিক্রম করেছে উল্লুর এই ওয়েব সিরিজ, ঘর বন্ধ করে দেখুন ভিডিওর কিছু ঝলক

আরো একবার দর্শকদের জন্য ঘাম ঝরানো ওয়েব সিরিজ নিয়ে এসেছে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘উল্লু’। বর্তমান সময়ে ওয়েব সিরিজগুলির রমরমা ঠিক কি পরিমানে বেড়ে গিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ, সিনেমার চেয়ে এসব সিরিজগুলি দেখতেই পছন্দ করেন দর্শকেরা। আর এগুলোর মধ্যে বেশি জনপ্রিয়তা লাভ করেছে প্রাপ্তবয়স্ক কনটেন্টপূর্ণ সিরিজগুলি।

ইতিমধ্যেই আমাদের সামনে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উঠে এসেছে যারা সাধারণত প্রাপ্তবয়স্ক সিরিজের জন্যই জনপ্রিয়। যে তালিকায় রয়েছে ‘প্রাইম শটস’, ‘উল্লু’, ‘র‍্যাবিট’ ইত্যাদি। এসব প্ল্যাটফর্মগুলিতে দর্শকদের জন্য নিয়ে আসা হয় রগরগে যৌনতায় পূর্ণ ওয়েব সিরিজ। সম্প্রতি সেরকমই একটি ওয়েব সিরিজ নিয়ে এসেছে ‘উল্লু।’

যেটি মুক্তি পেয়েছে ২রা আগস্ট, সিরিজটির নাম ‘তাওয়া গরম।’ যেখানে মূল গল্প তৈরি হয়েছে এক মহিলা এবং তার দুই প্রেমিককে নিয়ে। আসলে ওই মহিলার স্বামী তার শারীরিক চাহিদা মেটাতে পারেন না।

যে কারণে দুই দেওরের সাথে তিনি শারীরিক সম্পর্ক তৈরি করেন। যার দ্বারা এটাই স্পষ্ট হয়েছে কি পরিমাণ যৌনদৃশ্যে ভরপুর রয়েছে এই সিরিজ। যা দেখতে চাইলে অবশ্যই ‘উল্লু’ সাবস্ক্রিপশন নিতে হবে আপনাদের।

Related Articles