অফবিটভাইরাল ভিডিও

বি-ষধর কোবরাকে ট্রেনিং দিচ্ছে সাহসী মেয়ে, নেটদুনিয়ায় তু-মুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার এই যুগে পৃথিবীর নানা প্রান্ত থেকে উঠে আসে নানারকম দৃশ্য। যেগুলি একদিকে যেমন আমাদের আনন্দ দেয়, আবার অবাকও করে। কারণ আমাদের চারপাশে প্রতিনিয়ত ঘটে চলেছে বিভিন্ন আশ্চর্যজনক ঘটনা। যেগুলি নেট দুনিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায় নিমেষে। এক কথায় বলতে গেলে সেগুলি বেশ উপভোগ করেন দর্শকেরা। অন্যদিকে আমাদের সমাজে রয়েছে বিভিন্ন জীবিকার মানুষ।

সেরকমই অনেক মানুষ আছেন যারা সাপ খেলা দেখিয়ে জীবনযাপন করেন। বিভিন্ন এলাকায় গিয়ে সাপের নানারকম সাপের খেলা দেখিয়ে অর্থ উপার্জন করেন তারা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে এরকমই একটি সাপকে প্রশিক্ষণ দিচ্ছেন একটি মেয়ে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ঝুনঝুনির সাহায্যে সাপটিকে খেলা দেখানোর জন্য তৈরি করা হচ্ছে। আর সেটিকে রাখা হয়েছে একটি ঝুড়ির ওপর।

সবথেকে মজাদার বিষয় হল, ওই ঝুনঝুনির তালে তালে সাপটিও তাল মেলাচ্ছে। শুধু তাই নয় সাপটি মেয়েটিকে কামড়ানোর চেষ্টাও করছে। তবে মেয়েটির মনে যেন এক বিন্দুও ভয় নেই। প্রচন্ড সাহসের সাথে সে নিজের পোষ্যকে প্রশিক্ষণ দিচ্ছে। আবার দেখা যাচ্ছে একটি ধাপ শেষ হলে, মেয়েটি তাকে গামলার মধ্যে রেখে প্রশিক্ষণ দিচ্ছে। এই ভয়ংকর দৃশ্য পোস্ট করতেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি কমেন্ট ও রিয়্যাক্টে ভরিয়ে তুলেছেন দর্শকেরা।

Related Articles