অফবিটভাইরাল ভিডিও

নতুন বউকে সাইকেলে চাপিয়ে কেরামতি দেখাতে গিয়ে পুকুরে পরে গেল বর-বউ, তু-মুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার যুগে মানুষ ভাইরাল হতে চায়। সেটা ইতিবাচক বা নেতিবাচক যাই হোক। তাই মাঝেমধ্যে এমন অদ্ভুত ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আমরা দেখতে পাই যা দেখলে হাসির বন্যা বয়ে যেতে পারে। অদ্ভুত চলাফেরা বা আচার-আচরণের জন্য তাদের ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়া আজ মানুষের অবসর সময়ের সঙ্গী। তাই অবসর সময় কাটাতে মানুষ সোশ্যাল মিডিয়ায় ভিডিও দেখে।

যার মধ্যে নানান রকমের ভিডিও থাকে। ভারতে নানান শ্রেণির মানুষ বসবাস করেন। বিভিন্ন শ্রেণির বিয়ের রীতি নীতি নানান ধরনের। এই বিয়ের রীতিতে একটি রীতি হলো মালাবদল। আর সেই মালাবদল করতে গিয়েই ঘটল বিপত্তি। বিয়ের অনুষ্ঠানে বর নববধূকে মালা পরাতে গেলে সেই মালা নববধূর গলা থেকে খুলে পা অবধি গড়িয়ে পড়ে৷ আর এই ভিডিও ভাইরাল হওয়ার পরই হাসির বন্যা বয়েছে সোশ্যাল মিডিয়ায়। আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে।

আমরা জানি বিয়ের দিন নবদম্পতি সুন্দর করে সেজে থাকেন৷ তবে বৌ সুন্দর করে সাজলেও বরের সাজ থাকে ছিমছাম। কিন্তু ভাইরাল ভিডিওতে বরের সাজ দেখলে আপনি অবাক না হয়ে পারবেন না। বরকে ঢেকে ফেলা হয়েছে মালা, টাকা, পয়সা দিয়ে। আর তার জন্য বর চলতে পারছেন না। এছাড়া আরও একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে বর বৌ-এর আগে আগে চলে যাওয়ায় নববধূ বরকে কাপড় দিয়ে টেনে আনে।

আরও একটি মজার ভিডিওতে দেখা গিয়েছে বৌ-কে সাইকেলে করে একটি জলাশয়ের পাশ দিয়ে পার হওয়ার সময় ব্যালান্স রাখতে না পেরে বর ও বৌ সমেত জলাশয়ের মধ্যে পড়ে যান তারা। এই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের হাসতে বাধ্য করবে।

Related Articles