সুইমিং পুলের সামনে দাঁড়িয়ে ছবি তুলতেই বিপত্তি নববধূর! বরকে ঠেলে ফেলে দিলেন জলে? তারপর যা হল, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় কত ভিডিও রোজ ভাইরাল হয়। কোনোটা দেখে মন ভালো হয় তো কোনোটা দেখে মজা লাগে। এরকম ভাবেই সোশ্যাল মিডিয়া আজ এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে। এমন কেউ নেই যিনি সোশ্যাল মিডিয়ার কোনো একটি প্ল্যাটফর্মে নেই। তাই সোশ্যাল মিডিয়া আজ সর্বত্র বিরাজমান। কেউ কোনো মূহুর্তকে দেখলে তা যদি মনে প্রভাব ফেলে তবে তা ক্যামেরা বন্দী করতে ভোলেন না।

তাই তো এখন মাঝেমধ্যে বিয়ে বাড়ির নানান কীর্তি ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি একজন দম্পতির ভিডিও ভাইরাল হয়েছে। তবে ওটিই দম্পতির সামাজিক ভাবে স্বামী ও স্ত্রী রূপে নিজেদের পরিচয় দেওয়ার প্রথম দিন অর্থাৎ বিয়ের দিন। এমন ভিডিও যে আগে ভাইরাল হয়নি তা নিশ্চিত। কারণ নববধূর এমন পরিকল্পনা সকলকে অবাক করেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে বর ও কনের পরনে লেহেঙ্গা ও বর পোশাক। পোশাকের সঙ্গে প্রত্যেকের মানানসই সাজ। তাদের দেখে মনে হচ্ছে বিয়ে হয়ে গিয়েছে তাদের। সুইমিং পুলের সামনে দাঁড়িয়ে ছবি তুলছিলেন তারা। হঠাৎই ক্যামেরাম্যান ও বাকি সকলকে চমকে দিয়ে সদ্য বিয়ে করা বরকে ঠেলে সুইমিং পুলের জলে ফেলে দিলেন নববধূ। সঙ্গে নিজেও পড়লেন জলে।

তাতে বরের মুখের রাগের ছিটেফোঁটা নেই। বরং প্রাণ খুলে হাসছেন তারা দু’জন। আর এই মূহুর্ত ক্যামেরাবন্দী হয়েছে। ভিডিওটি ‘দ্য অ্যাডোরেবল ওয়েডিং’ নামক একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ভাইরাল হয়েছে।