নিউজ

বিয়ের মণ্ডপ থেকে বর পালাল, অবশেষে অতিথির সঙ্গে বিয়ে বসল কনে

বিয়ের লগ্ন শুরু হওয়ার আগেই বিয়ের আসন ছেড়ে বর পালিয়ে যায়, আর এরপরই নিমন্ত্রণ খেতে আসা এক যুবককে বিয়ে দেওয়া হয় হবু বৌ-এর সঙ্গে। আর এই ঘটনার জেরে হইচই পড়ে গিয়েছে চারিদিকে। ঘটনাটি ঘটেছে কর্নাটকের চিকমাগালুরু জেলার তারিকেরে তালুকে। সেখানে বিয়ে হওয়ার কথা ছিল পেশায় বহুজাতিক সংস্থার কনসালট্যান্ট নবীনের সঙ্গে পেশায় চিকিৎসক, এমবিবিএস এবং এমডি সিন্ধুর।

কিন্তু এরপর গন্ডগোল হয়ে যায়। বর পালিয়ে যায় বিয়ের অনুষ্ঠান ছেড়ে। কথায় আছে, বিবাহিত জীবন আপনি কার সঙ্গে কাটাবেন তা ঠিক হয়ে আসে স্বর্গ থেকে। আর এরপর নিমন্ত্রন খেতে আসা এক যুবকের সঙ্গে বিয়ে হয় সিন্ধুর। ওই যুবক বেঙ্গালুরু মেট্রোপলিটন ট্রান্সপোর্ট কর্পোরেশন বা BMTC-র জনৈক কন্ডাক্টর, তার নাম চন্দ্রাপ্পা। হবু বর পালানোর পর সিন্ধুকে সামলানো বেশ কষ্টসাধ্য হয়ে উঠেছিল তার পরিবারের পক্ষে। কিন্তু পাত্র পাওয়া যায় বিয়ে বাড়িতেই।

তাই লগ্ন শুরু হওয়ার পর বিবাহ সম্পন্ন হয়। কিন্তু হবু বর বিয়ের অনুষ্ঠান ছেড়ে পালালো কেনো এই প্রশ্নের উত্তর জানতে গিয়ে জানা যায়, নবীন তার হবু বৌ-কে বিয়ে করার আগে তার বান্ধবী বাধ সাধেন। নবীন যদি তাকে বিয়ে না করে অন্য কাউকে বিয়ে করে তবে বিয়ে বাড়িতে আমন্ত্রিত সকল অতিথির সামনে বিষ খাবে, এই হুমকি দেয় নবীনের বান্ধবী। এরপরই নবীনের বিয়ের ইচ্ছে মাথায় ওঠে।

বিয়ের কিছু আগেই সে পলায়ন করে। এদিকে বিয়ের লগ্ন শুরু হওয়ার আগেই বর পালানোর ঘটনায় বিয়ে বাড়িতে হুলুস্থুল পড়ে যায়। তখনই তারা পাত্র খুঁজতে বের হন। হাতের কাছেই মিলে যায় পাত্র। ওই লগ্নেই বিয়ে হয় তাদের।

Related Articles