বিনোদনভাইরাল ভিডিও

যীশু সেনগুপ্তের সবচেয়ে কাছের মানুষ মেয়ে সারা সেনগুপ্ত, এখন দারুণ দেখতে হয়েছে সে

টলিউডের জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্ত। বহু বছর ধরে বাংলা চলচ্চিত্রে অভিনয় করে চলেছেন তিনি। প্রথম অভিনয় জগতে পা রেখেছিলেন ধারাবাহিক ‘মহাপ্রভু’র মুখ্য চরিত্রে অভিনয় করার মাধ্যমে। এরপর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক ছবিতে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন। শুধু তাই নয়, বিভিন্ন রিয়্যালিটি শো’তে সঞ্চালনার কাজও করেন তিনি।

কর্মজগতে প্রতিষ্ঠিত হওয়ার পর তিনি বিয়ে করেন নীলাঞ্জনা শর্মাকে। দুই মেয়ে সারা, জারা ও স্ত্রীকে নিয়ে বর্তমানে সুখে সংসার করছেন তিনি। বড়ো মেয়ে সারার অনুকরণেই নামকরণ করেছেন ছোটো মেয়ের। মেয়েদের প্রতি তার ভালোবাসা এতোটাই যে, দুই মেয়ের নাম হাতে খোদাই করেছেন চিরকালের জন্য। অন্যদিকে তার মেয়েরাও আর ছোটোটি নেই।

বড়ো মেয়ে ইতিমধ্যেই পা রেখেছেন অভিনয় জগতে। যদিও জানা গিয়েছে এই বিষয়ে তেমন কোনো ইচ্ছে ছিল না যীশুর। তবে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সৃজিত মুখার্জির একটি ছবিতে অভিনয় করেন বাবা ও মেয়ে। তখন তা বেশ জনপ্রিয়তা লাভ করেছিল।

শুধুমাত্র ভারতেই নয়, বিদেশেও সমানভাবে চর্চিত হয়েছিল ছবিটি। তবে মেয়ের কেরিয়ারের ব্যাপারে যীশু জানান, তার মেয়ে যেটা চাইবে সেটাই করতে পারে। আরও জানা গিয়েছে যে, মেয়ের ফটোগ্রাফি শেখার ইচ্ছে রয়েছে।

Related Articles