বিনোদনভাইরাল ভিডিও

রূপকথার এনগেজমেন্ট পর্ব সারলেন নীল-তৃণা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ইতিমধ্যে টলিপাড়ার সরগরম নীল-তৃণার বিয়ের খবরে। বহুদিন ধরেই তাঁদের প্রেমের গুঞ্জন শোনা যায় টলিপাড়ার অলিগলিতে। প্রথমদিকে দু’জনেই স্পিকটি নট। অবশেষে বহু বছরের প্রেম পরিণতি পাচ্ছে বিয়েতে। আর বিয়ের পিঁড়িতে পৌঁছানোর আরও একধাপ এগিয়ে গেলেন নীল(Neel Bhattacharya)-তৃণা(Trina Saha)। কারণ সেলেব জুটির এনগেজমেন্ট আংটি এবার উড়ে আসলো ড্রোনে। বুঝলেন না তো ব্যাপারটা, আসল ব্যাপার ক্রমশ প্রকাশ্য।

টলিউডে লেগেছে বিয়ের মরশুম। অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের পর সাতপাকে বাঁধা পড়ছেন গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা। শোনা যাচ্ছে বিয়েটা এবার সেড়ে ফেলবেন অঙ্কুশ আর ঐন্দ্রিলাও। এখানেই তালিকার শেষ নয়। চলতি বছর ছাদনাতলায় যেতে চলেছেন ‘কৃষ্ণকলি’র নিখিল ওরফে নীল ভট্টাচার্য, ‘গুনগুন’ ওরফে তৃণা সাহা। ২০২১-এর ফেব্রুয়ারি মাসেই চার হাত এক হতে চলেছে নীল আর তৃণার। ৪ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধতে চলেছেন নীল তৃণা। বিয়ের জন্য বুক করা হয়েছে শহরের এক অভিজাত ক্লাব। প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। তবে, রিসেপশন হবে ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে’র দিন। এরই মাঝে ড্রোনে করে উড়ে আসলো নীল তৃণার এনগেজমেন্ট আংটি।

শনিবার শহরের এক অভিজাত স্থানে বসেছিল নীল তৃণার এনগেজমেন্ট এবং সংগীতের আসর। তবে, তাদের এনগেজমেন্ট পার্টিতে ছিল চমক। নীল তৃণার বাগদানের আংটি উড়ে আসে আকাশ থেকে। বেলুনে বাঁধা ড্রোনে করে আকাশ থেকে নেমে আংটি। আর তারপর আংটি দু’জন দু’জনকে পরিয়ে দেন। বাগদানের অনুষ্ঠানের পাশাপাশি একটি কেকও কাটেন দম্পতি।

বিয়ের ঠিক ২৫ দিন আগেই রূপকথার এনগেজমেন্ট পর্ব সারলেন নীল তৃণা। নীল তৃণার এনগেজমেন্ট পার্টির সাজেও ছিল চমক। বাগদানের দিন হালকা গোলাপি রঙের শাড়িতে সাজে তৃণা। আর অভিনেত্রীর সঙ্গে ম্যাচ করে বেইজ রঙের শুটের সেজেছিলেন নীল। ইতিমধ্যেই সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল নীল তৃণার এনগেজমেন্টের ভিডিও

Related Articles