খেলাবিনোদনভাইরাল ভিডিও

লক্ষ্মী এল ঘরে, খুশির খবর জানাল বিরাট কোহলি, দেখুন বিরুষ্কা-কন্যার ভাইরাল ভিডিয়ো

একজন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আর অন্যজন ভারতীয় ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র। বহুদিনের প্রেমের সম্পর্ককে পরিণতি দিয়েছেন বিবাহে। তবে আর দুজন নয়, সম্প্রতি তিনজন হলেন তারা। আর কেউ নন তারা হলেন বিরাট কোহলি(Virat Kohli) ও অনুষ্কা শর্মা(Anushka Sharma)। গত সোমবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। জানা গিয়েছে সদ্যোজাত ও মা দুজনেই সুস্থ আছেন।

তাদের সন্তান জন্মাবার পর সেই খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বিরাট। এরপর থেকেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেওয়া হয় তাদের। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই শুভকামনা জানিয়েছেন তাদের। যদিও তিনি সন্তানের কোনো ছবি পোস্ট করেননি, তবে পরিবারের নতুন সদস্যের ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন বিরাটের দাদা বিকাশ কোহলি।

একটি ভিডিও পোস্ট করে এই খুদেকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি। যা দেখে উচ্ছ্বসিত ‘বিরুষ্কা’র অনুগামীরা। জুনিয়র বিরাটকে প্রচুর ভালোবাসা জানিয়েছেন সবাই। অন্যদিকে বিরাট(Virat Kohli) বলেছেন, এই মুহূর্তে তাদের যেন একটু একলা থাকতে দেওয়া হয়। তারা চাননা যে, তাদের ব্যক্তিগত জীবনে কেউ উঁকি দেন। তবে শুধু এবারেই নয়, এর আগেও এই সেলিব্রিটি জুটি একলা সময় কাটানোর জন্য অনুরোধ করেছেন।

কারণ, কিছুদিন আগেই যখন দুজনে একান্তে সময় কাটাচ্ছিলেন, তখন তারা ক্যামেরাবন্দী হন পাপারাৎজিদের হাতে। যার ফলে একপ্রকার বিরক্ত হয়ে যান অনুষ্কা(Anushka Sharma)। তাইতো এবার আরও একবার বিরাট সকলের কাছে আর্জি জানালেন, যাতে তাদের পারিবারিক সময়ে কেউ উঁকিঝুঁকি না মারেন।

Related Articles