পরকীয়া করতে গিয়ে হোটেল রুমে হাতেনাতে ধরা পড়েছিল বলিউডের এই নামি দামি ৫ জুটি, রইল তাদের ছবি

বলিউড একটি বিশাল বড় ইন্ডাস্ট্রি। এখানে হাজার সম্পর্কের কাহিনি এবং অভিনেতা অভিনেত্রীদের রহস্যময় মৃত্যুর কাহিনি রয়েছে। যা কখনও প্রকাশ্যে আসে না। তবে মাঝেমধ্যে কিছু গোপন রহস্য ফাঁস হয়ে যায়। তেমনি কয়েকজন অভিনেতা অভিনেত্রীর বিবরণ নীচে দেওয়া হল যাদের অস্বস্তিকর অবস্থায় প্রমাণ মিলেছে।

সেইসময় বড় পর্দার জনপ্রিয় মুখ ছিলেন করিশ্মা কাপুর (Karishma Kapoor) এবং তিনি অজয় দেবগনের (Ajay Devgan) সঙ্গে স্ক্রীন শেয়ার করেছিলেন। এরপর পাঁচটি ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তারা। এভাবেই একে অপরের মনের কাছে চলে আসেন তারা। তবে অজয় দেবগন সেই সম্পর্ক নিয়ে বিশেষ সতর্ক ছিলেন না। এরপরই অজয় ও কাজলকে (Kajal) একই বেডরুমে দেখা যায় সেই মূহুর্তে সম্পর্ক থেকে বেরিয়ে আসেন করিশ্মা।

‘হাদ কার দি আপনে’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন রানী মুখার্জি (Rani Mukherjee) ও গোবিন্দা (Gobinda)। এর মাধ্যমে নিজেদের মধ্যে সম্পর্কের বুনন তৈরি করেন তারা। সেইসময় তাদের সম্পর্ক নিয়ে বেশ চর্চা হত। রানী মুখার্জির বেডরুমে দেখা গিয়েছিল গোবিন্দাকে।তবে সেইসময় গোবিন্দা বিবাহিত ছিলেন এবং দুই সন্তান ছিল। গোবিন্দা তার স্ত্রী-কে ডিভোর্স না দেওয়ায় তাদের সম্পর্ক এগোয়নি।

২০১১ সালে যখন প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) বাড়িতে ইনকাম ট্যাক্সের কর্মকর্তারা হানা দেন সেইসময় দরজা খুলে দিয়েছিলেন শাহিদ কাপুর (Shahid Kapoor)। তখন সকাল ৭:৩০। শাহিদ জানান, তার বাড়ি ৩ মিনিট দূরত্ব হওয়ায় তিনি প্রিয়াঙ্কার বাড়িতে চলে এসেছিলেন। এই বিষয়টি এখনও কারোর কাছে স্পষ্ট নয়।

বলিউড দুনিয়ায় আরও এক জুটির কথা বেশ চর্চিত। তারা হলেন সুস্মিতা সেন (Susmita Sen) ও সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। তারা একে অপরের সঙ্গে বহুদিন প্রেম করেছেন। একসঙ্গে ঘুরতে যেতেন যা ক্যামেরায় ধরা পড়ত। একবার তারা বিদেশ ঘুরতে গিয়েছিলেন এবং একটি ঘর ভাড়া করে একসঙ্গে ছিলেন। সঞ্জয় দত্তকে সুস্মিতা সেনের হাত ধরে হোটেলে প্রবেশ করতে দেখে অনেকে।