ভাইরাল ভিডিও

হলুদ শাড়ির হট লুকে ‘টিপ টিপ বর্ষা পানি’ গানে অস্বাধারণ নৃত্য প্রদর্শন তিন যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্ষাকাল শেষ হতে চললেও নেই বৃষ্টির দাপট, তাই বলে কি বৃষ্টির গানে নাচা যাবে না? তাইতো এবার ঘরের মধ্যেই বৃষ্টির গানে নেচে তাক লাগালেন তিন যুবতী। আর তাদের নাচের ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার রমরমা ঠিক কী পরিমাণে বেড়ে গিয়েছে তা আমরা সকলেই জানি।

যেখানে নিত্যদিন নানান ভিডিও পোস্ট করেন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা। আসলে সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে নিজের প্রতিভাকে খুব সহজেই তুলে ধরা সম্ভব। তাইতো আমাদের সামনে এরকম নানান ভিডিও উঠে আসে। সম্প্রতি সেরকমই এবার জনপ্রিয় হিন্দি গান ‘টিপ টিপ বরসা পানি’ গানে নেচে ভাইরাল হয়েছেন তিন যুবতী।

যদিও ভিডিওটি এখনকার নয়, তবে পুরনো হলেও এখনো সেটি ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে ‘মোহরা’ সিনেমার জনপ্রিয় গান ‘টিপ টিপ বরসা পানি’তে অসাধারণভাবে নাচ প্রদর্শন করছেন ওই তিনজন যুবতী। তাদের এক্সপ্রেশন ও নাচের স্টেপ রীতিমতো ঝড় তুলেছে দর্শকদের বুকে।

নাচের সময় তাদের পরনে ছিল হলুদ শাড়ি এবং হলুদ স্লিভলেস ব্লাউজ। এই ভিডিও যে উষ্ণতা বহুমাত্রায় বাড়িয়ে তুলেছিল তা আর বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যেই সেটি দেখে ফেলেছেন ২৫ লাখেরও বেশি মানুষ। এছাড়া সেখানে প্রশংসায় ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। তবে শুধু এই ভিডিওই নয় আমরা নিত্যদিন এরকম নানান ভিডিও দেখতে পাই সোশ্যাল মিডিয়ায়।

Related Articles