সোনালী টপ ও লাল স্কার্টে অসাধারণ বেলি ড্যান্স করে তাক লাগালেন ছোট্ট মেয়ে, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও

নৃত্যের মধ্যে বেলি ড্যান্স বর্তমানে বেশ জনপ্রিয়। প্রতিদিনই সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক মেয়েকে এই নাচ করতে দেখা যায়। নৃত্য যেমন একটি প্রতিভা তেমনি বেলি ড্যান্স একটি প্রতিভা। বর্তমানে বেলি ড্যান্সের জনপ্রিয়তা বেশ বেড়ে গিয়েছে। প্রযুক্তি ব্যবস্থা উন্নত হওয়ার কারণে এবং সোশ্যাল মিডিয়া থাকার কারণে আমাদের আর ইচ্ছেকে দমিয়ে রাখতে হয় না।

সোশ্যাল মিডিয়ায় একটি অ্যাকাউন্ট থাকলেই নিজের প্রতিভাকে সকলের সামনে হাজির করে যেমন আত্মতৃপ্তি ঘটে তেমনি দর্শকেরাও বেশ অভিভূত হন। সম্প্রতি এমনই এক বেলি ড্যান্সের ভিডিও সামনে এসেছে। বেলু ড্যান্স অন্যান্য নাচের থেকে বেশ কঠিন। প্রশিক্ষণপ্রাপ্ত না হলে এই নাচ করা সম্ভব নয়। কারণ এই নাচের প্রধান অঙ্গ হল পেট।

নানান ভাবে তাকে প্রদশর্ন করতে হয়। যা প্রশিক্ষণপ্রাপ্ত ছাড়া সম্ভব নয়। আর এই নাচই করে দেখালো এক কিশোরী। তার পরনে সোনালী রং-এর টপের সঙ্গে লাল লং স্কার্ট। খোলা চুলে তার বেলি ড্যান্সের ভিডিও ভাইরাল হয়েছে।

সরু কোমর দিয়ে বেলি ড্যান্স করে সকলকে চমকে দিয়েছে ছোট্টো মেয়েটি। ভিডিওটি একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। ৯৮ লক্ষ মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি।