অফবিটভাইরাল ভিডিও

অসাধারন ভঙ্গিতে ‘রঙ্গবতী’ গানে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় তাক লাগল খুদে, তুমুল ভাইরাল ভিডিও

প্রযুক্তি উন্নত হওয়ার সঙ্গে সঙ্গে বদলেছে মানুষের চাহিদা। এখন মানুষ ঘরে বসেই নিজের শিল্পসত্তাকে তুলে ধরতে পারেন সবার মাঝে। নিজের প্রতিভাকে কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সবার সঙ্গে ভাগ করে নেন। আর তাতেই তারা আনন্দ পান। যেমন কেউ নাচের ভিডিও বা কেউ গানের ভিডিও শেয়ার করেন বা কেউ ছবি আঁকেন। আর মানুষের পছন্দ হলে সেই ভিডিও বা ছবি ভাইরাল হতে সময় নেয় না। সেরকম একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ‘রঙ্গবতী’ গানে নাচ করছে একটি খুদে।

আর এই নাচের ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি শিশু কন্যা কোমর দুলিয়ে নাচছে। তার সঙ্গে ‘রঙ্গবতী’ গান বাজছে। আর এই গানের সঙ্গে দুর্দান্ত ভঙ্গিমায় নাচ করছে খুদে কন্যা। অনেকেই ছোট্ট মেয়েটির নাচের ভিডিওটি পছন্দ করেছেন। খুদে মেয়েটির নাম আরোহী। সে সাবলীলভাবে তার নাচের যে পারফরম্যান্স দেখিয়েছে তা দেখে মুগ্ধ সকলেই।

আর তার এই সাবলীল নাচের ভঙ্গি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়া মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। অনেকে আরোহীকে ভবিষ্যতে আরও অনেকদূর এগিয়ে যাওয়ার শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়া অনেকে খুদে আরোহীকে আশীর্বাদ করেছেন। ভিডিওটি ১০ই নভেম্বর প্রিয়াঙ্কা ঘোষ নামে প্রোফাইল থেকে পো’স্ট করা হয়। যা সকলের নজর কাড়ে।

চারিদিকের এত প্রতিভা এই সবকিছু আপনাকে অবাক করবে মূহুর্তেই। যদি সোশ্যাল মিডিয়ায় নামক মাধ্যমটির সঙ্গে যোগাযোগ থাকে। তবে এমন অনেক কিছুই চাক্ষুষ করা সম্ভব যা আমরা বিরাট মঞ্চেও হয়তো দেখি না।

Related Articles