বিনোদনভাইরাল ভিডিও

অসংখ্য বাধা পেরিয়ে অবশেষে ফুলশয্যা, মনের মানুষ শঙ্খকে আদরে ভরিয়ে দিল মোহর

বর্তমান সময়ে টেলিভিশন ধারাবাহিকগুলি সাধারণ মানুষের জীবনের গুরুত্বপুর্ণ অংশ হয়ে উঠেছে। সন্ধ্যে হলেই টেলিভিশনের সামনে ভীড় জমান খুদে থেকে বয়স্করা। এক একজনের পছন্দ এক একটি ধারাবাহিক। স্টার জলসা হোক বা জি বাংলা সব চ্যানেলের ধারাবাহিকগুলোই হয়ে উঠেছে বেশ জনপ্রিয়। প্রিয় চরিত্রের জীবনে কী কী ঘটছে তা জানার জন্য উৎসুক হয়ে থাকেন দর্শকেরা।

শুধু তাই নয়, তাদের জীবনে কোনো বিপদ নেমে এলে কেঁদে ভাসান কোনো কোনো দর্শক। এক কথায় বলতে গেলে যাই হয়ে যাক না কেন, পছন্দের ধারাবাহিক কোনোমতেই মিস করা চলবে না।

সেরকমই একটি জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’। রাত আটটা বাজলেই টিভির পর্দায় দেখা যায় তাদের। সেখানকার মূল চরিত্র শঙ্খ ও মোহরকে চেনেননা এমন মানুষ খুব কমই আছেন।

এবার আসা যাক ধারাবাহিকের সাম্প্রতিক কাহিনীতে। বর্তমানে সেখানে দেখা যাচ্ছে, অনেক ঝড়ঝাপটা পেরিয়ে অবশেষে বিয়ে হয়েছে তাদের। স্বাভাবিকভাবেই এরপর আসবে ফুলসজ্জার দৃশ্য। সেরকমই কিছু দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখান দেখা গিয়েছে শঙ্খকে ভালোবাসায় জড়িয়ে রেখেছেন মোহর। একইসাথে শঙ্খও মোহরকে ভরিয়ে দিচ্ছেন আদরে।

এই দৃশ্যগুলি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়েছে নিমেষে। পাশাপাশি বেজায় খুশি ‘মোহর’এর দর্শকেরা। কারণ, তারা প্রত্যেকেই চাইছিলেন এই দুইজন এক হয়ে যাক। অবশেষে তাদের মনের ইচ্ছে পূরণ হলো। হাজার ঝড়ঝাপটা পেরিয়ে এক হলেন শঙ্খ ও মোহর। তবে এরপর তাদের জীবনে কী ঘটতে চলেছে, তা জানতে হলে অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায়।

Related Articles