বিনোদনভাইরাল ভিডিও

শাহরুখ খানের রাধা হয়ে সামনে এলেন ‘খড়কুটো’-এর গুনগুন; ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা। তিনি বর্তমানে ‘খড়কুটো’ ধারাবাহিকের গুনগুন চরিত্রে অভিনয় করছেন। মা কাকীমাদের সবচেয়ে প্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে ‘খড়কুটো’। টিআরপি-এর সবচেয়ে উপরে জায়গা করে নিয়েছে ‘খড়কুটো’। ‘খড়কুটো’-তে বিয়ের পর্ব শেষ হয়ে গিয়েছে। এবার চলছে সৌজন্য ও গুনগুনের বিবাহিত জীবনের পথ চলা। আর সেই দিকেই তাকিয়ে রয়েছে দর্শক।

গুনগুন অর্থাৎ রিয়েল লাইফের তৃণা সাহা মাঝেমধ্যেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে নানান ছবি ও ভিডিও শেয়ার করেন। যা ভাইরাল হয় নিমেষেই। কিছুদিন আগেই দুই ননদকে নিয়ে ইউটিউব প্ল্যাটফর্মের একটি ভাইরাল গান ‘টুম্পা’ গানে কোমর দুলিয়েছেন তারা। ‘টুম্পা’ গানটি বর্তমানে বাঙালির প্রিয় হয়ে উঠেছে। অনেক সেলিব্রিটিই এই গানে একবার হলেও নেচেছেন। তবে আর বাদ থাকেন কেনো তৃণা। তৃণার সোশ্যাল হ্যান্ডেলে ফলোয়ারের সংখ্যাও নেহাত কম নয়।

ইনস্টাগ্রামে ১১ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে তৃণা সাহার। সদ্য আরও একটি ভিডিও পোস্ট করেছেন তৃণা। যেখানে তাকে পাওয়া গিয়েছে লাল রং-এর মিডি ড্রেস ও লেদার জ্যাকেটে। বুধবার সাত সকালে শাহরুখ খানের রাধা হয়ে সামনে এলেন তৃণা। শ্যুটিং-এর ফাঁকে মাঝেমধ্যে ভিডিও তৈরি করে ফেলেন তৃণা। ইন্সটাগ্রামের রিল ভিডিও তৈরিতে তিনি একেবারে পাকা।

সেরকমই বুধবার সকালে শাহরুখ-অনুষ্কার ‘যব হ্যারি মেট সেজল’ ছবির অন্যতম জনপ্রিয় গান ‘মেয় বনি তেরি রাধা’তে ঠুমকা লাগাতে দেখা গেল তৃণাকে। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল নিমেষেই। আগামী বছর ফেব্রুয়ারিতে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তৃণা। পাত্র আর কেউ নয়, সকলের প্রিয় ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নিখিল ওরফে নীল ভট্টাচার্য্য। আগামী ৪ঠা ফেব্রুয়ারি কলকাতার একটি নামী হোটেলে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে৷

Related Articles