অফবিটভাইরাল ভিডিও

নিজের বিয়েতে সানি লিওনের গানে তুমুল নাচলো নতুন বউ, নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়া সাধারণ মানুষের জীবনে ঠিক কতখানি জায়গা জুড়ে রয়েছে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। নিজেদের রোজকারের বিভিন্ন ঘটনা থেকে শুরু করে নাচ-গানের বিভিন্ন মুহূর্ত ভাগ করে নেন নেট দুনিয়ায়। যা ভাইরাল হয় ঝড়ের গতিতে। এক কথায় বলতে গেলে নিজের প্রতিভা প্রদর্শনের ভালো রকম প্ল্যাটফর্ম হল সোশ্যাল মিডিয়া।

তবে এর পাশাপাশি উঠে আসে এমন কিছু দৃশ্য যা দেখে মুগ্ধ হয়ে যান নেট নাগরিকরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি দৃশ্য। আসলে উৎসবের আমেজ পেরিয়ে গেলেও চলছে বিয়ের মরশুম। নাচ-গানে, হৈ-হুল্লোড়ে মুখর হয়ে রয়েছে চারিদিক। নবদম্পতির কাছে এই দিনটি কতখানি বিশেষ, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এই দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য সবরকম চেষ্টা করেন তারা।

সদ্য ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গিয়েছে বিয়ের দিন আনন্দে নাচে মত্ত হয়েছেন কনে। সানি লিওনের জনপ্রিয় গান ‘মেরে সাইয়া সুপারস্টার’ গানে কোমর বেঁধে নাচছেন সেই কনে। বিয়ের অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছিল মহারাষ্ট্রের কোনও এক জায়গায়। জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে কনেকে তুমুল নাচতে দেখে প্রশংসা করেছেন নেট নাগরিকরা। সর্বপ্রথম ট্যুইটারে ভিডিওটি পোস্ট করেন এক ব্যক্তি।

প্রবীণ গভীত নামের ওই ব্যক্তি সেই ভিডিওটি পোস্ট করেন। এরপর ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। অনেকেই প্রশংসা করেছেন কনের এমন আনন্দ মুখর স্বভাবের জন্য। উল্লেখযোগ্য, এর আগেও একাধিকবার বিয়ে বাড়ির নাচের দৃশ্য ভাইরাল হয়েছে। যেগুলি বেশ আনন্দের সাথে উপভোগ করেন দর্শকেরা।

Related Articles