নিউজ

Covid রোগীর সঙ্গে যৌনতায় মত্ত হলেন নার্স, ভিডিও ফাঁস হতেই উত্তাল সোশ্যাল মিডিয়া

হাসপাতালে নার্সদের কাজ হল রোগীর সেবা করা। রোগীর দেখাশোনা করে তার রোগকে সারিয়ে তোলা। তাই নার্সদের দেখাশোনায় রোগী আরও তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে। ডাক্তারের পর নার্সকেও অনেকে ভগবান মানেন। কিন্তু এবার ঘটল সম্পূর্ণ উল্টো একটি ঘটনা। যার ফলে ছিঃ ছিঃ পড়ে গিয়েছে চারিদিকে। একজন নার্স নিজের পিপিই কিট খুলে করোনায় আক্রান্ত রোগীর সঙ্গে যৌনতায় মত্ত হলেন।

জানা গিয়েছে ঘটনাটি ইন্দোনেশিয়ার। ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তার উইসমা অ্যাটলেট কোয়ারেন্টাইন সেন্টারে ঘটনাটি ঘটেছে। জানা যায়, এক রোগীর শরীরে কোভিড পজিটিভ ধরা পড়ে। অর্থাৎ তিনি করোনায় আক্রান্ত একজন ব্যক্তি ছিলেন। এরপর ওই রোগী যখন শৌচালয়ে যান তখনই তার সঙ্গে পিপিই কিট খুলে যৌন মিলনে লিপ্ত হন নার্সটি। এই ঘটনাটি ঘটার সময় একজন মহিলা রোগীর নজরে আসে।

তিনি গোটা ঘটনাটির কিছু ছবি তোলেন ও ভিডিও করেন এবং তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন। এরপরই ভাইরাল হয়ে যায় ঘটনাটি। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়ার পর হাসপাতাল কতৃপক্ষের নজরে আসে। ওই নার্সকে বরখাস্ত করে দেওয়া হয় পিপিই কিট খোলা ও অশালীন কাজকর্ম করার অপরাধে। যদিও ওই নার্সকে আইসোলেশনে রাখা হয়েছে এবং তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

কতৃপক্ষ চাপ দেওয়ার পর নার্স তার ভুল স্বীকার করেছেন। গোটা ঘটনাটি তদন্ত করছে জাকার্তা পুলিশ। মুসলিম ইন্দোনেশিয়াতে যেহেতু সমকাম নিষিদ্ধ তাই দুজনই পড়তে পারেন কঠোর পর্নোগ্রাফি আইনের আওতায়। বর্তমানে ইন্দোনেশিয়াতে করোনায় আক্রান্ত রোগী লর সংখ্যা ৭.২৭ লক্ষ ও মৃত্যু হয়েছে ২১ হাজার।

Related Articles