অফবিটভাইরাল ভিডিও

দারুণ কায়দায় অসাধারণ কণ্ঠে জনপ্রিয় গান তক লাগলেন বৃদ্ধাশ্রমের বৃদ্ধারা, ভাইরাল ভিডিও

‘সোশ্যাল মিডিয়া’! বর্তমান সময়ে এটি মানুষের জীবনে ঠিক কতখানি জায়গা জুড়ে রয়েছে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সাধারণ মানুষ হোক বা সেলিব্রিটি প্রত্যেকেই নিজের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি থেকে শুরু করে নাচ, গান বা কোথাও ঘুরতে যাওয়ার ছবি ও ভিডিও ভাগ করে নেন নেট দুনিয়ায়। অন্যদিকে সুপ্ত প্রতিভা প্রকাশ্যে আনার জন্যেও এই প্ল্যাটফর্মের জুড়ি মেলা ভার।

পাশাপাশি চলমান লকডাউনে সোশ্যাল মিডিয়ার ব্যবহার বেড়ে গিয়েছে বহু মাত্রায়। বাড়িতে বসেই আমরা পৃথিবীর নানা প্রান্তের দৃশ্য দেখতে পারি খুব সহজেই। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ঘটনা। তবে এটি সাধারণ কোনো দৃশ্য নয় বরং বেশ অন্যরকম। কারণ বর্তমান প্রজন্মের সন্তানেরা যেখানে বাবা-মাকে পৌঁছে দেন বৃদ্ধাশ্রমে, সেখানে এক যুবক নজির গড়েছেন।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, গুয়াহাটির কোনো এক বৃদ্ধাশ্রমে গিয়েছেন সেই যুবক। বয়স্ক বৃদ্ধ-বৃদ্ধাদের সাথে সময় কাটাচ্ছেন তিনি। আর তার ফলে সকলের মধ্যে দেখা গিয়েছে প্রবল উচ্ছ্বাস। শুধু তাই নয় গানে গানে মেতে উঠেছেন সবাই। একইসাথে চোখ ভিজেছে আনন্দ অশ্রুতে। আর সেই যুবককে আশীর্বাদ করেছেন সকলে।

পোস্ট হতেই মুহুর্তে ভাইরাল হয়েছে সেই ভিডিও। পাশাপাশি কমেন্টে প্রশংসা করেছেন দর্শকেরা। উল্লেখযোগ্য বর্তমানে মানুষ নিজেদের উন্নত করলেও, মানসিকতা হয়েছে সংকীর্ণ। যার কারণে বাবা-মাকে শেষ বয়সে বৃদ্ধাশ্রমে দিয়ে আসতেও পিছপা হন না তারা। কিন্তু এই ভিডিওটি তাদের জন্য একটি শিক্ষা। আসকে যুবকটি দেখিয়ে দিয়েছেন আত্মীয় না হয়েও ভালোবাসায় অন্যকে ভরিয়ে দেওয়া যায়।

Related Articles