বিনোদন

প্রেম করছেন দিদিমা-নাতি ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ‘রানী রাসমণি’র নেয়া জুটি

শিশুশিল্পী হিসেবে কাজ শুরু করলেও বর্তমানে লেডিলাইক হয়ে উঠেছেন দিতিপ্রিয়া মানে সকলের পছন্দের রানী মা।রাণী রাসমণি’ ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন অভিনেত্রী। ধারাবাহিকের রানী মা আর বর্তমানের দিতিপ্রিয়ার মধ্যে আকাশ আর পাতালের তফাৎ। এরই মাঝে টলিপাড়ায় কান পাতলেই গুঞ্জন শোনা যাচ্ছে দিতিপ্রিয়া নাকি প্রেম করছেন। কিন্তু কার সঙ্গে অভিনেত্রী প্রেম করছেন তা কি জানেন?

রাণী রাসমণি ধারাবাহিকে একেবারে ভিন্ন অবতারে দেখা যায় দিতিপ্রিয়াকে। শাড়ি পরে, বনেদি সাজে, রূপের মধ্যে এক গাম্ভীর্য। তবে ব্যক্তিগত জীবনে সবে স্কুল পাশ করা দিতিপ্রিয়া স্বাভাবিকভাবে একেবারে অন্যরকম। প্রথমত তাঁর স্টাইল স্টেটমেন্টে রয়েছে ভিন্নতার ছোঁয়া। সোশ্যাল-মিডিয়ায় মাঝেমধ্যে নিত্য নতুন ছবি ভিডিও পোস্ট করে ভাইরাল হন দিতিপ্রিয়া। তবে, বর্তমানে টলিপাড়া মজেছে দিতিপ্রিয়ার প্রেমের গুঞ্জনে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিশ্ববসু বিশ্বাসের(Biswabasu Biswas) সঙ্গে একটি দিতিপ্রিয়ার(Ditipriya Roy) ছবি। এই মুহূর্তে টলিপাড়ায় জোর গুঞ্জন চলছে দিতিপ্রিয়া বিশ্ববসুর প্রেমের রসায়ন নিয়ে। বিশ্ববসু ও দিতিপ্রিয়ার বন্ধুত্ব যে আর শুধু বন্ধুত্ব-র গন্ডিতে থেমে না থেকে প্রেম সাগরে ডুব দিয়েছে তা জানতে আর বাকি নেই কারুর। সম্প্রতি নেট পাড়ায় চর্চিত বিশ্ব আর দিতিপ্রিয়ার একটি মিরর সেলফি। ছবির সঙ্গে রয়েছে খুনসুটি ভরা মন্তব্যও।

বিশ্ববসুকে মজার ছলে দিতিপ্রিয়া ‘বিশ্ব বাংলা’ বলে ডাকেন। ওদিকে আবার কম যায় না বিশ্ববসুও সে দিতিপ্রিয়াকে ডাকেন ‘ভিকি’ বলে। বলে রাখি, রানী রাসমণি ধারাবাহিকে কিন্তু,বিশ্ববসু বিশ্বাস আর দিতিপ্রিয়া দিদিমা নাতি। বিশ্ববসু ‘ রানী রাসমণি’ ধারাবাহিকে রাসমণির সেজ মেয়ে ও জামাই মথুরামোহনের ছেলে ‘ভূপাল’-এর চরিত্রে অভিনয় করছেন। ২০১৭ সালের ২৪ জুলাই শুরু হয়েছিল বাংলা ‘করুণাময়ী রাণী রাসমণি’। তারপর থেকে এখনও টিআরপির চূড়ান্ত- এ এই ধারাবাহিকের। অন্যদিকে, বিশ্ববসু জি বাংলার অন্য একটি সিরিয়াল ‘মিঠাই’-তে সন্দীপের চরিত্রে অভিনয় করছেন।

Related Articles