বিনোদন

শীঘ্রই বাজবে বিয়ের সানাই, নতুন বাহারে সেজে উঠলেন জনপ্রিয় জুটি নীল-তৃণা

তাদের পরিচয় কয়েকদিনের নয়, প্রায় এক দশকের। প্রথমে দেখা হয়েছিল কলেজে, এরপর কথা শুরু হয় এমবিএ ক্যাট ক্লাসে। তারপর প্রেমে পড়েন একে অপরের। তবে মাঝখানে দুজনের বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু ভালোবাসার টানে ফের ২০১৫ সালে এক হয়ে যান তারা। আর কেউ নয়, এই জনপ্রিয় জুটি হলেন নীল ভট্টাচার্য(Neel Bhattacharya) ও তৃণা সাহা। যদিও নিজেদের শুধুমাত্র ভালো বন্ধু বলেই দাবী করতেন তারা, তবে কিছুদিন আগে সবাইকে চমকে দিয়ে ঘোষণা করেন বিয়ের তারিখ।

আগামী মাসের ৪ঠা ফেব্রুয়ারী বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তারা। আর রিসেপশনের আসর বসবে ১৪ই ফেব্রুয়ারী। তবে তার আগেই গত শনিবার সম্পন্ন হল বাগদান ও সঙ্গীতানুষ্ঠান। যেখানে হবু স্ত্রীকে রীতিমতো সারপ্রাইজ দিয়েছেন নীল(Neel Bhattacharya)। তৃণাকে যে আংটিটি পরিয়েছিলেন সেটি উড়ে এসেছিল ড্রোনের মাধ্যমে। এরপর নাচ-গান করে, কেক কেটে সম্পন্ন হয় অনুষ্ঠান। তাদের এই আনন্দের দিনে উপস্থিত ছিলেন টলিউডের সকল বন্ধুরা।

এই অনু্ষ্ঠানে দুজনকেই দেখা গিয়েছে নীল রঙের পোশাকে। তৃণার পরনে ছিল নীল লেহেঙ্গা ও এবং কমলা চোলি। অন্যদিকে নীল পরেছিলেন নীল বন্ধগলা জামা আর সাদা চুড়িদার। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া ছবিতে দেখা গিয়েছে দুজনেই নাচ-গানে মেতে উঠেছিলেন। পাশাপাশি প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল হয়েছে ছবি ও ভিডিও।

উল্লেখযোগ্য, বিগত বহু বছরের সম্পর্ককে পরিণতি দিতে চলেছেন এই জুটি। ইতিমধ্যেই আইবুড়োভাত, প্রি-ওয়েডিং ফটোশ্যুট ও ব্যাচেলর পার্টি সম্পন্ন হয়েছে তাদের। এখন শুধু অপেক্ষা সেই বিশেষ দিনের।

Related Articles