অফবিটভাইরাল ভিডিও

ময়ূরের উপর পিছন থেকে আক্রমণ করল বাঘ, প্রান বাঁচাতে যা করল ময়ূর, ভাইরাল ভিডিও

যবে থেকে লকডাউন শুরু হয়েছে তবে থেকে খবর হোক বা বিনোদন সবের জন্য সোশ্যাল মিডিয়ার ওপর নির্ভর হয়ে পড়েছি আমরা। সোশ্যাল মিডিয়ায় মাধ্যমেই কখনো জঙ্গলে সফর করছি তো কখনো অন্য জায়গায়। বলা ভালো গোটা পৃথিবীর আনাচে কানাচে ঘটে থাকা ঘটনা মুঠোফোনেই বন্দী। কিছু কিছু ঘটনা যেমন আমাদের মন ছুয়ে যায় কিছু ঘটনা হতভম্ব করে দেয়।

আর সোশ্যাল মিডিয়ায় এখন সবচেয়ে বেশি ভাইরাল জঙ্গলে পশুপাখিদের ভিডিও। ঝগড়া ঝামেলা যেমন মানুষের মধ্যে হয় তেমন বনের পশুদের মধ্যেও দ্বন্ধ বাধে, তাদের মধ্যেও চলে লড়াই। কখনো শিকারের জন্য কখনো অন্য কারনে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি জঙ্গলে বেশ কয়েকটি ময়ূর নিজের মনে খেলা করছিল। কিন্তু হঠাৎ তাদের মাঝে নেমে আসে বিপদ। হঠাৎ করেই জঙ্গল থেকে বেরিয়ে আসে ক্ষুধার্ত বাঘ। ময়ূরগুলোকে গুলোকে শিকার করাই ছিল তার উদ্দেশ্য। থাবা মারার উদ্দেশ্য পা বাড়ালেই ময়ূরগুলি উড়তে শুরু করে। আর যার ফলে ময়ূরগুলি নিজেদের প্রান রক্ষা করতে সক্ষম হয়। ব্যর্থ হয় বাঘ।

মুহুর্তের মধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়ে। আসলে পশুদের বেঁচে থাকতে গেলে শিকার করতেই হবে সেই কারনেই পশু পাখির ভিডিও মানেই রোমাঞ্চকর অনুভূতি। কখনো বাঘের হাতে প্রান যায় পশুপাখির কখনো বা একটুর জন্য বেঁচে যায় প্রানীরা। এমনই এই ভিডিওটি রীতিমতো শিহরন জাগিয়েছে। প্রচুর মানুষ ভিডিওটিতে কমেন্ট করেছেন। আপনিও দেখুন এই ভিডিও।

Related Articles