বিনোদন

ছেলের প্রথম প্রেমের পড় সম্পর্ক ভাঙনের পথে আরও এক পা অভিনেত্রী শ্রাবন্তীর!

খুব অল্প বয়সেই তিনি অর্জন করেছিলেন বিপুল জনপ্রিয়তা। এরপর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। নিপুণ অভিনয় দক্ষতা ও সৌন্দর্য্যের মাধ্যমে জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে। শুধু তাই নয় তার হাসিতে যেন ঝড় ওঠে হাজারো পুরুষ অনুগামীদের বুকে। আর কেউ নন, তিনি টলিউডের অতি পরিচিত মুখ শ্রাবন্তী চ্যাটার্জি।

তবে তার জীবনও যেন একটি ভয়ংকর সিনেমার মতোন। কারণ, একাধিকবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েও মেলেনি সুখ। কেরিয়ারের শুরুর দিকে বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসকে। এরপর জন্ম হয় একমাত্র সন্তান ঝিনুকের। তবে পারিবারিক অশান্তির জেরে বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। জীবনে দ্বিতীয়বার প্রেম আসে মডেল কৃষের হাত ধরে।

তবে তাকে বিয়ে করেও বেশিদিন সংসার করেননি তার সাথে। এখানেই শেষ নয় তৃতীয়বারের জন্য আরও একবার বিয়ে করেন রোশন সিংকে। কিন্তু ভাগ্যের পরিহাস এমনই, যে সেখানেও ভাঙন ধরেছে। যদিও তারা স্পষ্ট করে এই বিষয়ে কিছু জানাননি। তবে ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করা ও যাবতীয় ছবি মুছে ফেলা সেই ইঙ্গিতই দেয়। সম্প্রতি সেই জল্পনায় যেন ঘি ঢেলেছেন শ্রাবন্তী।

কারণ, সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজের নাম থেকে বাদ দিয়েছেন পদবী। আগে যা ছিল ‘শ্রাবন্তী রোশন সিং’, সেখান থেকে পরে রয়েছে শুধু ‘শ্রাবন্তী’। যা সেখে দর্শকেরা ঠিকই বুঝে গিয়েছেন তৃতীয় বিয়েও ভাঙতে চলেছেন শ্রাবন্তী। উল্লেখযোগ্য বিষয় হল ব্যক্তিগত জীবনে এতো চড়াই-উতরাই থাকা সত্ত্বেও তার প্রভাব তিনি পড়তে দেননি কর্মজগতে। শ্যুটিং ও জিম নিয়ে দিব্যি আনন্দে আছেন এই অভিনেত্রী।

Related Articles