বিনোদন

বহুদিন পর পর্দায় কামব্যাক! টিআরপি টানতে ‘গৌরী এলো’-তে আসছে এই নায়িকা! এবার খেল জম্বে দর্শকেরাঃ

বর্তমানে টেলিভিশনের পর্দায় একাধিক ধারাবাহিক সম্প্রচারিত হয়। আর সেই দৌড়ে কে এগিয়ে তা এক রকমের প্রতিযোগিতা হিসেবে দেখা দিয়েছে। যে চ্যানেলের ধারাবাহিকের মধ্যে গল্পের ধরন যতটা আলাদা হবে সেই ধারাবাহিক মানুষের মনে জায়গস করে নেয় সহজেই। একাধিক ধারাবাহিকেই প্রায় একইধরনের গল্প। তার মধ্যে যে ধারাবাহিক নিজেকে অন্যরকমের গল্প নিয়ে নিজেদের হাজির করবে তারাই টিআরপি তালিকার প্রথমে জায়গা করে নেয়।

জি বাংলার চ্যানেলের একটি ধারাবাহিক হল ‘গৌরী এলো’। এই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন যিনি তিনি হলেন মোহনা মাইতি। কিন্তু দর্শকেরা মোহনাকে পছন্দ করছেন না। এর কারণ হিসেবে জানা গিয়েছে, মোহনার অভিনয় ভালো নয়। তিনি সঠিকভাবে ভাবভঙ্গি ব্যক্ত করতে পারেন না। তাই খামতি দেখা দিয়েছে ধারাবাহিকে।

এছাড়া ধারাবাহিকের গল্প অনেকটাই ধীরে এগিয়েছে। এছাড়া নতুন মোড় না দেখা যাওয়ায় অনেকেই অপছন্দ করছেন ধারাবাহিকটি। ধারাবাহিকের এই অসঙ্গতি দূর করতে নির্মাতারা এবার ধারাবাহিকে নতুন মুখ আনতে চাইছেন। জানা গিয়েছে, ধারাবাহিকে এবার মূল চরিত্রে অভিনয় করবেন তনুশ্রী ভট্টাচার্য।

তনুশ্রী হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের দিদি। জানা গিয়েছে, তনুশ্রীকে নিয়ে নতুন ধারাবাহিকের কাজ শুরু হয়ে গিয়েছে। তনুশ্রী এর আগে ‘করুনাময়ী রানী রাসমনি’ ধারাবাহিকে অভিনয় করেছেন। তাই তিনি ইতিমধ্যে জনপ্রিয়। আশা করা যাচ্ছে এবার হয়তো বাড়তে পারে দর্শকসংখ্যা।

Related Articles