বিনোদন

Madhabilata: ‘মনফাগুন’-এর দিন শেষ! এবার ঋষি-পিহুর জায়গা কেড়ে নিল মাধবীলতা!

‘মনফাগুন’ ধারাবাহিক ভক্তদের জন্য খারাপ খবর। কারণ, টিআরপির দিক দিয়ে বেশ খানিকটা পিছিয়ে রয়েছে এই ধারাবাহিক, কিছুতেই সাফল্য পাচ্ছে না তারা। তাইতো এবার চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে নেওয়া হলো চরম সিদ্ধান্ত। আগামী ২২শে আগস্ট থেকে রাত সাড়ে আটটার স্লটে দেখা যাবে নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’। ‘সাহেবের চিঠি’, ‘নবাবনন্দিনী’, ‘এক্কাদোক্কা’র পর স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’।

গত মাসের প্রথমদিকেই এসেছিল ধারাবাহিকের প্রোমো। যেখানে দেখা গিয়েছে মূল ভূমিকায় রয়েছেন শ্রাবণী ভূঁইয়া এবং সুস্মিত মুখার্জি। কিছুদিন ধরেই জল্পনা চলছিল হয়তো সাড়ে আটটার ফ্লটেই ‘মাধবীলতা’ দেখা যাবে, আর সেই জল্পনাই অবশেষে সত্যি হলো। যার ফলে সকলের মনে একটাই প্রশ্ন তাহলে কি ‘মনফাগুন’ শেষ হয়ে যাচ্ছে? যদিও তার উত্তর এখনো স্পষ্ট করে জানা যায়নি।

শোনা গিয়েছে দুপুর বা বিকেলের স্লটে আনা হতে পারে এই ধারাবাহিককে। যদিও সবটাই নির্ভর করছে চ্যানেল কর্তৃপক্ষের ওপর। আসলে প্রিয়দর্শনী এবং ঋষিরাজের প্রেমের গল্প খুব একটা মনে ধরছে না দর্শকদের। তাইতো এমন কিছু ঘটার আশঙ্কা করা হচ্ছিলো। অন্যদিকে ‘মাধবীলতা’র প্রথম প্রোমোর পর দ্বিতীয় প্রোমো প্রকাশ্যে আসতেই সেটি বেজায় পছন্দ করেছেন দর্শকেরা।

মূল কাহিনী হিসেবে দেখানো হচ্ছে একটি আদিবাসী মেয়ের জঙ্গল বাঁচানোর তাগিদ। প্রভাবশালী পুষ্পরঞ্জন চৌধুরী(কুশল চক্রবর্তী) যিনি জঙ্গল কেটে সাফ করে দিলেও সকলের সামনে নাটক করছেন বৃক্ষরোপণ করার। আর তার ছেলে ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফারের চরিত্রে রয়েছেন সুস্মিত মুখার্জি। যিনি জঙ্গলে ফটো তুলতে গিয়ে মাধবীলতাকে দেখে মোহিত হয়ে যান। এসব নিয়েই এগোবে কাহিনী।

Related Articles