বিনোদন

ঝলমল করছে হীরের আংটি, স্বস্তিকার সঙ্গে সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন শোভন

তারা দুজনেই বিনোদন জগতের বেশ নামকরা ব্যাক্তিত্ব। তবে একজন সঙ্গীতশিল্পী আর অপরজন অভিনেত্রী। কয়েকদিন ধরে শোনা যাচ্ছে তারা দুজন নাকি ডেট করছেন একে অপরকে। যদিও তাদের প্রশ্ন করলে একটাই উত্তর, প্রেম নয় তাদের মধ্যে রয়েছে শুধুই বন্ধুত্বের সম্পর্ক। আর কেউ নন তারা হলেন স্বস্তিকা দত্ত ও শোভন গাঙ্গুলি। তাদের একসাথে থাকার ছবি পোস্ট করা দেখে সকলে মনে করছেন প্রেম শুরু হয়েছে তাদের মধ্যে।

আসলে টলিউডে এরকম প্রচুর ঘটনা আছে, যেখানে প্রথম দিকে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করতেন না। তবে পরে সবাইকে চমকে দিয়ে তারাই বিবাহবন্ধনে আবদ্ধ হন। এবারেও সেরকমই ভাবছেন অনুগামীরা। অনেকের ধারণা হয়তো আগামী বছরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তারা। যদিও এই বিষয়ে তাদের প্রশ্ন করলে জানা যায়, এমন কোনো ব্যাপারই নেই। আপাতত খুব ভালো বন্ধু তারা।

অন্যদিকে, কিছুদিন আগেই শোভন পোস্ট করেছিলেন একটি ছবি। যেখানে দেখা গিয়েছে স্বস্তিকার হাতের অনামিকায় রয়েছে একটি আংটি। যার ফলে সকলে এটাই ভাবছেন হয়তো গোপনে এনগেজমেন্ট সেরে ফেলেছেন এই জুটি। তবে এই বিষয়ে স্বস্তিকা জানান, বিগত চার বছর ধরে তার আঙুলে এই আংটিটি রয়েছে। তাই বাগদানের মতো কোনো ঘটনা ঘটেনি।

এছাড়া প্রথমে কোনো প্রতিক্রিয়া না জানালেও, পরে মুখ খুলেছেন শোভন। কারণ তার মতে এইসব অবাস্তব ঘটনা মোটেই সুখকর নয়। তিনি এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে বলেন, “বিরক্তিকর। একটু থামলে ভালো হয় বন্ধুগন।” আসলে বর্তমানে তারা বন্ধুত্বের চেয়ে আর বেশি কিছু ভাবছেন না। তবে অনুগামীদেরও তাদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই।

Related Articles