বিনোদন

শুধুই কি বন্ধুত্ব নাকি প্রেম! এবার শোভনের সাথে সম্পর্ক নিয়ে মুখ খুললেন স্বস্তিকা

একজন টেলিভিশন ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী, আরেকজন বাংলা সঙ্গীত জগতের খ্যাতনামা শিল্পী। শোনা গিয়েছে সম্প্রতি প্রেমের সম্পর্ক শুরু হয়েছে তাদের মধ্যে। আর কেউ নন, তারা হলেন অভিনেত্রী স্বস্তিকা ও গায়ক শোভন। সোশ্যাল মিডিয়ায় একসাথে ছবি পোস্ট করায় অনুগামীদের মধ্যে শুরু হয়েছে জল্পনা। হয়তো একে অপরের প্রেমে পড়েছেন এই দুজন।

একেই শীত, তার ওপর বিয়ের মরশুম যার কারণে এই ধারণা হওয়াটাই স্বাভাবিক। তাছাড়া বেশ কিছু তারকা জুটির বিয়ে যেন সে আশঙ্কাকে আরও বাড়িয়ে তুলেছে। জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’এ স্বস্তিকার অভিনয় নজর কেড়েছে দর্শকদের। পর্দায় তার ও কর্ণের প্রেমকাহিনী দেখার জন্য যেন মুখিয়ে থাকেন তারা।

একইসাথে তার বাস্তব জীবনের প্রেমকাহিনী নিয়েও কৌতুহলের শেষ নেই অনুগামীদের। তবে ব্যক্তিগত জীবনে কোনো রাখঢাক রাখেননি তিনি। নিয়মিত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সমস্ত আপডেট দেন তিনি। কয়েকদিন আগেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছিলেন একটি স্টোরি। যেখানে শোভনের একটি ছবি শেয়ার করে তাতে দিয়েছিলেন একটি গানের দু’লাইন।

এবার আবার পোস্ট করেছেন নিজেদের দুজনের একটি ছবি। যদিও তাদের জিজ্ঞেস করলে তারা বলেছেন, প্রেম নয় তাদের মধ্যে শুধুই বন্ধুত্বের সম্পর্ক। তাই নিজেদের ছবি পোস্ট করতে কোনোরকম অসুবিধা নেই তাদের। গ্রীন টি ও ব্ল্যাক কফিতে জমে উঠেছিল তাদের এই সাক্ষাৎ। অন্যদিকে কর্ম জীবনেও বেশ ব্যস্ত রয়েছেন তারা,একজন শ্যুটিংয়ের কাজে ও অন্যজন গানের রেকর্ডিংয়ে।

Related Articles