রাশিফল

এবার সূর্য দেবের কৃপায় চমকাবে এই ৪ রাশির ভাগ্য!

আগামী ১৭ ই সেপ্টেম্বর সূর্যের গোচর হতে চলেছে। সেদিন সিংহ রাশি ত্যাগ করে কন্যা রাশিতে প্রবেশ করবে সূর্য। আসলে এক এক রাশিতে মোটামুটি এক মাসের জন্য অবস্থান করে সূর্য। তাই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী আগামী ১২ দিন সৌভাগ্য আসতে চলেছে পাঁচ রাশির জাতক-জাতিকাদের জীবনে। আজ আমরা সেই রাশিগুলো সম্পর্কেই আলোচনা করবো।

​মিথুন রাশি (Gemini) ব্যবসা-বাণিজ্যে আগামী ১২ দিনে ভীষণই উন্নতি হতে চলেছে মিথুন রাশির জাতক জাতিকাদের। তাদের জীবনে মানসিক শান্তি বজায় থাকবে। কাজের ক্ষেত্রে সম্মান বাড়বে এবং আর্থিক উন্নতি লাভ করবেন ভীষণ পরিমাণে। এছাড়া তারা অন্যদের ভীষণভাবে অনুপ্রাণিত করবেন।

​তুলা রাশি (Libra) সূর্যের গোচরের কারণে একমাস ভালো হতে চলেছে তুলা রাশির জাতক-জাতিকাদের। সূর্যের শুভ প্রভাবে আর্থিক অবস্থা খুবই ভালো হতে চলেছে। বিনিয়োগ করার জন্য এটাই সবথেকে ভালো সময়। যারা চাকরি খুঁজছেন তাদের জন্য সুখবর আসতে চলেছে।

সিংহ রাশি (Leo) সিংহ রাশির গ্রহ অধিপতি সূর্যের এই স্বরাশিতে আসতেই বছরের শেষের দিনগুলি ভীষণ ভালো হতে চলেছে। মান-সম্মান, প্রতিপত্তি বৃদ্ধি পাবে। এছাড়া আইনি লড়াইয়ে জয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে। তাদের মধ্যে মিষ্টতা বাড়বে ফলে সম্পর্কের উন্নতি হবে।

​বৃশ্চিক রাশি (Scorpio) আগামী ১২ দিন খুবই ভালো হতে চলেছে। সূর্যের শুভ প্রভাবে কর্মক্ষেত্রে উন্নতি দেখা দেবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন তারা। জীবনে সুখ ও ভালোবাসার পরিস্থিতি বজায় থাকবে। মনে আনন্দ এবং আত্মবিশ্বাস দৃঢ় হতে চলেছে।

​ধনু রাশি (Sagittarius) কন্যা রাশিতে সূর্যের গোচরের আগে ১২ দিন অত্যন্ত শুভ হতে চলেছে। মানসিক শান্তি বজায় থাকবে এবং ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় আগ্রহ বৃদ্ধি পাবে। বিবাহিত জীবনে সুখ-শান্তি আসতে চলেছে। একইসাথে আর্থিক উন্নতিরও সম্ভাবনা রয়েছে।

Related Articles