বিনোদন

এবার ওটিটি প্ল্যাটফর্ম কাঁপাতে চলেছেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী রাম্যা কৃষ্ণান

খুব সম্প্রতি এবার ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী রাম্যা কৃষ্ণন(Ramya Krishnan)। এই অভিনেত্রীকে নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা নেই।

দীর্ঘদিন ধরে তিনি দক্ষিণী সিনেমায় অভিনয় করে চলেছেন। তবে দক্ষিণের ইন্ডাস্ট্রিতে অভিনয় করলেও তার জনপ্রিয়তা কিন্তু গোটা ভারতব্যাপী। আসলে ‘বাহুবলী’ সিনেমায় সেই শিবগামী দেবীকে আজও মনে রেখেছেন সকলে।

আর এবার ওটিটি প্ল্যাটফর্মেও এই অভিনেত্রীকে দেখতে চলেছেন দর্শকেরা। তবে কোনো সিনেমা নয় এটি একটি নাচের রিয়্যালিটি শো। যেটি ১১ই সেপ্টেম্বর থেকে সম্প্রচারিত হচ্ছে। যা দেখামাত্রই উত্তেজনা বেড়ে গিয়েছে দর্শকদের মাঝে। এই বিষয়ে একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘ডান্স আইকন’এর মতোন রিয়ালিটি শো’তে বিচারকের আসনে থাকা সত্যিই আনন্দের বিষয়।

পাশাপাশি তিনি আরো জানিয়েছেন তিনি এই রিয়্যালিটি শো’তে সকলের সাথে হাসি মজা করতে এসেছেন এবং তিনি এমন একজন নৃত্যশিল্পীকে খোঁজার দায়িত্ব নিয়েছেন যে মানুষকে মনোরঞ্জন করতে পারবেন। অভিনেত্রীর মতে ‘আমার ভক্তরা আমাকে নিয়মিত একাধিক চরিত্রে দেখতে পান। তবে সপ্তাহের শেষে এবার আমার অন্য রূপ দেখতে পাবেন।’ ‘আহা’ প্ল্যাটফর্ম প্রতি শনি ও রবিবার এই নাচের শো দেখা যাবে।

Related Articles