রাশিফল

এবার বুধ গ্রহের কৃপা লাভ করবে এই ৪ রাশির জাতক-জাতিকা, হবে মনের মতন ব্যবসা, খুলবে উপার্জনের নয়া পথ

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী গ্রহদের ফলে মানুষের জীবনে অনেকটাই প্রভাব পড়ে। সেরকমই গ্রহদের রাজপুত্র বলা হয় বুধ গ্রহকে। সম্প্রতি সেটি বিপরীতমুখী হয়েছে আর এই গতি পরিবর্তনের ফলে কিছু রাশির মানুষের জীবনে বিস্তার প্রভাব পড়তে চলেছে। আজ আমরা সেরকমই কয়েকটি রাশি সম্পর্কে আলোচনা করবো। যাদের জীবনে বেশ কিছু পরিবর্তন দেখা দেবে।

মেষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য আগামী সময়টা খুবই ভালো হতে চলেছে। চাকরির সম্ভাবনা রয়েছে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। প্রিয়জনের প্রতি ভালোবাসা বাড়বে। শিক্ষার্থীদের জন্য চাকরির সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি- অতীতের করা পরিশ্রমের সুফল পেতে চলেছেন। ব্যবসায় খুবই লাভ হবে। তবে কাউকে বিশ্বাস করলে বড়ো সমস্যায় পড়তে পারেন। এছাড়া শরীর সম্পর্কে অত্যন্ত সচেতন হওয়া জরুরী। একইসাথে বাইরের খাবার খাওয়া থেকে বিরত থাকুন।

কন্যা রাশি- বুধ গ্রহ এই রাশিতে বক্রী হচ্ছে অর্থাৎ সবথেকে বেশি প্রভাব ফেলবে এই রাশিতেই। কর্মজীবনে ভীষণই সাফল্য লাভ করতে চলেছেন। এছাড়াও কর্মক্ষেত্রে পদোন্নতি ও মর্যাদা বৃদ্ধি পেতে চলেছে।

তুলা রাশি- বুধের বিপরীত গতির ফলে জীবনে নেতিবাচক প্রভাব পড়তে পারে। আপনার কথায় মানুষের মন খারাপও হতে পারে। তাই ভাবনা-চিন্তা করে কথা বলা জরুরী। এছাড়াও সাহসের সঙ্গে কাজ করলে সফলতা লাভ করতে পারবেন। এই পরিস্থিতিতে সূর্যের উপাসনা করলে ভালো ফল পাবেন।

Related Articles