রাশিফল

Saturn Effects And Remedies: শনিদেবের কৃপায় আগামি মাস থেকে রাজা হতে চলেছেন এই ৩ রাশির জাতক-জাতিকা!

বিভিন্ন গ্রহের অবস্থানের কারণে নানান প্রভাব পড়ে মানুষের জীবনে। সেরকমই শনির সাড়েসাতি ও ধইয়ার কারণে অনেকের জীবনে অনেক সমস্যা দেখা দেয়। তাইতো শনির অশুভ প্রভাব থেকে মুক্তি পাওয়ার জন্য প্রত্যেকদিন রাজা দশরথের শনি স্তোত্র‍ পাঠ করা উচিত।

গত ৫ই জুন শনিদেব মকর রাশিতে বক্রী হয়েছিলেন। ১৪১ দিন এই অবস্থায় থাকার পর আগামী ২৩ শে অক্টোবর শনি মার্গী অবস্থায় আসবে। জ্যোতিষশাস্ত্র মতে যখন কোনো গ্রহ বিপরীত অবস্থায় যায় তখন তার শুভ প্রভাবগুলি হ্রাস পায়।

আজ আমরা জেনে নেবো এমন কিছু রাশি সম্পর্কে যারা দীর্ঘদিন শনি বক্রী থাকার পর স্বস্তি পেতে চলেছেন। বর্তমানে শনি মকর রাশিতে গমন করেছে। যার ফলে মিঠুন ও তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য শনির ধইয়া চলছে। একইসাথে ধনু, মকর ও কুম্ভ রাশির ওপর শনির সাড়েসাতি প্রভাব রয়েছে।

আগামী ২৩শে অক্টোবর শনি গোচর হবে এরপর পরবর্তী বছরের ১৭ই জানুয়ারী নিজস্ব রাশি কুম্ভতে প্রবেশ করবে। যার ফলে ধনু রাশির জাতক-জাতিকারা সাড়েসাতি প্রভাব থেকে মুক্তি পাবেন। এছাড়া মিথুন ও তুলা রাশির জাতক-জাতিকারা ধইয়া থেকে মুক্তি পাবেন। অন্যদিকে শনির মার্গী অবস্থা কিছু রাশির উপর খুবই ভালো প্রভাব ফেলবে। যে তালিকায় রয়েছে বৃষ, কন্যা ও ধনু রাশি।

Related Articles