অফবিটভাইরাল ভিডিও

বাড়ির ছাদেই রঙ্গমঞ্চ! ‘টাকি টাকি’ গানের তালে দুর্দান্ত কোমর দুলিয়ে কামুক ভক্তদের মনে ঝর তুললো এই যুবতী সুন্দরী, ব্যাপক ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে অনেকেই জনপ্রিয় হয়ে চলেছেন। বর্তমানে সোশ্যাল মিডিয়া আমাদের দৈনন্দিন জীবনের একটি অঙ্গ। সোশ্যাল মিডিয়া ব্যতীত দিন গুজরান করা যেনো বেশ কষ্টকর হয়ে উঠেছে সকলের কাছে। আর তাই সোশ্যাল মিডিয়ায় মানুষের ভীড় ক্রমাগত বেড়েই চলেছে। তবে সোশ্যাল মিডিয়ার কারণে আজ অনেক শিল্পী নিজেদের প্রতিভাকে বিকশিত করার সুযোগ পাচ্ছে।

আর এই কারণে তারা সকলের মাঝে জনপ্রিয় হয়ে চলেছে। কারণ সোশ্যাল মিডিয়ায় আমরা ঘোরাফেরা করলে দেখতে পাই একাধিক নাচগানের ভিডিও। আর এই ভিডিওতে কারোর নাচ গান ভালো লাগে আবার কেউ কেউ নিজেকে ক্রমাগত আরও বসলো করার চেষ্টা করে চলেন। আর এভাবেই সকলের মাঝে ছড়িয়ে পড়ে তাদের প্রতিভা।

তবে অনেকে যেমন পুরোনো গানে নৃত্যকে ফুটিয়ে তোলেন তেমনই আবার অনেকে নতুন মুক্তি পাওয়া গানে নিজের নৃত্যকলাকে ফুটিয়ে তোলেন। তেমনই সম্প্রতি মুক্তি পেয়েছে একটি নাচের ভিডিও। যেখানে এক যুবতীকে ‘টাকি টাকি’ গানের তালে নাচ করতে দেখা গিয়েছে। নীল রঙের শাড়ি পরে নতুন ধারায় নাচ করলেন তিনি। বাড়ির ছাদেই নিজের প্রতিভাকে প্রকাশ করলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Miss Payal (@payal_lakhera2464)

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় যেমন ফেসবুক ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। সকলেই ওই যুবতীর নাচের প্রশংসা করেছেন। এভাবেই ধীরে ধীরে আগামী দিনে আরও প্রতিভার প্রকাশ ঘটবে সোশ্যাল মিডিয়ার হাত ধরে।

Related Articles