বিনোদন

রূপে ও গুনে নীতা আম্বানিকে টক্কর দিতে পারে তার দেবরানি টিনা আম্বানি! এক ঝলকে দেখে নিন তার সৌন্দর্যের দৃপ্তী

বর্তমানে গোটা দেশের মধ্যে সবথেকে ধনী পরিবারের কথা উঠলে প্রথমেই নাম আসে আম্বানি পরিবারের। তাদের আর্থিক সমৃদ্ধির কারণে জীবনযাপনও বিলাসবহুল। তাদের বাড়িতে যা জিনিস রয়েছে তা কোটি কোটি টাকার কাছে। এহেন বিলাশবহুল পরিবারের সকলের জীবনযাপন যে উচ্চমানের হবে তা স্পষ্ট। বর্তমানে আম্বানি পরিবারে রয়েছেন দুই কর্তা।

ধীরুভাই আম্বানির দুই ছেলে যথাক্রমে মুকেশ আম্বানি ও অনিল আম্বানি। তবে আজকের প্রতিবেদন আম্বানি পরিবারের এক সদস্যকে নিয়ে। তিনি হলেন টিনা আম্বানি। টিনা আম্বানি হলেন অনিল আম্বানির স্ত্রী। সম্প্রতি টিনা আম্বানির অতীত নিয়ে জলঘোলা শুরু হয়েছে। শোনা যাচ্ছে টিনা আম্বানি একসময় বলি পাড়ার জনপ্রিয় নায়কদের প্রতি আকৃষ্ট ছিলেন।

কিছুজনের সঙ্গে তার বিয়ের কথা অবধি এগোয়। তবে শেষে তিনি অনিল আম্বানিকে বিয়ে করেন৷ টিনা আম্বানিকে বড় পর্দায় এখন দেখা না গেলেও তিনি একসময় সুপারহিট ছবি উপহার দিয়েছেন সকলকে। টিনা যখন বলিউডে অভিনয় করতেন তখন তার নাম ছিল টিনা মুনিম। এই নামেই তিনি আত্মপ্রকাশ করেন ও বেশ কিছু ছবিতে অভিনয়ও করেন। টিনা একটি হিন্দি চলচ্চিত্রে সঞ্জয় দত্তের সঙ্গে অভিনয় করেন।

জানা যায়, বর্তমানে অনিল আম্বানির আর্থিক অবস্থা সচ্ছল নয়। কিন্তু তারপরেও টিনা আম্বানির জীবনযাত্রায় বিন্দুমাত্র বিলাসিতা কমেনি। তিনি আগের মতনই এখনও জীবনযাপন করেন। শোনা যায়, অনিল আম্বানির বর্তমান পরিস্থিতির জন্য টিনা অনেকাংশেই দায়ী।

Related Articles