বিনোদন

ডেনিম জিন্স পোড়ে খুনসুটিতে মত্ত শ্যামা, রইলো টিম কৃষ্ণকলির পিকনিক অ্যালবাম

সাম্প্রতিক সময়ে টেলিভিশন ধারাবাহিকগুলির রমরমা ক্রমাগত বেড়েই চলেছে। সন্ধ্যা নামলেই টিভির সামনে রীতিমতো ভীড় জমে যায়। কারণ, সকলের প্রিয় ধারাবাহিকগুলি কোনোমতেই মিস করা যাবে না। তবে এখানেই শেষ নয় প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন নিয়েও যেন কৌতুহলের শেষ নেই। তারা কোথায় যাচ্ছেন, কী করছেন সেইসব বিষয়গুলি সবসময়ই যেন হট টপিক।

সেরকমই একটি জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। সেখানকার মূল চরিত্র শ্যামা সকলের চোখের মণি। শ্যুটিংয়ের ফাঁকে এবার শীতের মরশুমে পিকনিকে মেতে উঠলেন শ্যামার পরিবার অর্থাৎ টিম ‘কৃষ্ণকলি’। আসলে শীত মানেই পিকনিকের আদর্শ সময়। শহরের বিভিন্ন জায়গায় উঁকি দিলেই মিলবে পিকনিকে মজে উঠেছেন সাধারণ মানুষ। তাই এবার সেই সুযোগ হাতছাড়া করলেন না ‘কৃষ্ণকলি’র টিম।

যেখানে অভিনেত্রী তিয়াশা রায়কে দেখা গিয়েছে ছোটো হলুদ ড্রেস, ডেনিম জিন্স, জ্যাকেট ও সানগ্লাস পরিহিত অবস্থায়। তার চরিত্র শ্যামার থেকে পুরোপুরি অন্য রূপেই ধরা দিয়েছেন তিনি। শান্তশিষ্ট বৌমা থেকে একেবারে দুষ্টুমিতে ভরা তরুণী। তবে শুধু তিনিই নন, সেখানে দেখা গিয়েছে অভিনেতা নীল ভট্টাচার্যকেও। সবাই মিলে ভীষণভাবে উপভোগ করেছেন এই পিকনিক।

অন্যদিকে শ্যামার শ্বশুর বা শ্বাশুড়ি কাউকেই দেখা যায়নি সেখানে। বিশেষ করে তরুণ সদস্যরাই সেখানে উপস্থিত হয়েছিলেন। নাচে, গানে, হুল্লোড়ে একেবারে আলাদাই আবহ তৈরি হয়েছিল তাদের পিকনিকে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেইসব ছবিগুলি পোস্ট করেছেন তিয়াশা।

যা ভাইরাল হয়ে গিয়েছে নিমেষেই। কমেন্ট ও রিয়্যাক্টের সাথে সেগুলি বেশ উপভোগ করেছেন দর্শকেরা।

Related Articles