অফবিটনিউজ

একেই বলে ভালোবাসা! স্ত্রীকে খুশি করতে চাঁদে জমি কিনে দিলেন স্বামী

চাঁদকে আমরা দূর থেকে পূর্ণিমার সময় যখন দেখি তখন মনে হয় এর থেকে সুন্দর কিছু আর হয় না। তাই চাঁদ বলতে আমরা এমন একটি জায়গা মনে মনে ভাবি যেখানে স্বর্গের মতন চারিদিক। সেখানে যদি থাকা যেতো কতই না ভালো হতো! আর এই ভেবেই আমরা কাটিয়ে দিই একের পর এক পূর্ণিমা চাঁদের অপরূপ সৌন্দর্য্য দেখতে দেখতে। কিন্তু এই চাঁদ চাইলেই কি পাওয়া যায়!

এই সংশয় দূর করেছেন রাজস্থানের এক ব্যক্তি। না, এটি একেবারেই গাঁজাখুরি গল্প নয়। একেবারেই সত্যি ঘটনা। গোটা চাঁদকে হাতের নাগালে না নিয়ে আসতে পারলেও চাঁদে জমি কিনে ফেললেন এক ব্যক্তি। আর তা বিবাহবার্ষিকীতে নিজের স্ত্রীকে উপহার হিসেবে দিলেন। তার স্ত্রী-এর ইচ্ছে ছিল, সবাই বিবাহবার্ষিকীতে গয়না বা বাড়ি, গাড়ি এরকম কিছু চায় তার সঙ্গীর কাছ থেকে।

কিন্তু এসবের উর্ধ্বে গিয়ে স্বামীর কাছে বিবাহবার্ষিকীতে অন্যরকম কিছু চাওয়ার ইচ্ছে ছিল তার। আর স্ত্রী-এর ইচ্ছে পূরণ করলেন স্বামী। চাঁদের তিন একর জমি কিনে তা লিখে দিলেন স্ত্রী স্বপ্না আনিজার নামে। ধর্মেন্দ্র নামের ওই ব্যক্তি জানিয়েছেন, “আমাদের অষ্টম বিবাহবার্ষিকীটা অন্যরকম করতে চেয়েছিলাম। তাই গাড়ি, বাড়ি, গয়নাগাটির উর্ধ্বে গিয়ে অন্যরকম কিছু দিতে চেয়েছিলাম স্ত্রী-কে”।

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লুনা সোসাইটি ইন্টারন্যাশেনালের কাছ থেকে তিন একর জমি কিনেছেন গুজরাটের ধর্মেন্দ্র আনিজা। জমিটি কিনতে সময় লেগেছে এক বছর। তিনি ও তার স্ত্রী এখন খুবই খুশি।

Related Articles