বিনোদন

“ওকে আমি লোকের সামনেও আদর করতে পারি” দেবশ্রী, অর্পিতার পর রচনার সঙ্গে কেমিস্ট্রি জমাচ্ছেন বুম্বাদা!

বাংলা ইন্ডাস্ট্রিতে সবার আগে যার কথা মাথায় আসে তিনি আর কেউ নন জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মহানায়ক উত্তম কুমারের পর তিনি হলেন সবচেয়ে সাকসেসফুল অভিনেতা। তাকেই বাংলার ইন্ডাস্ট্রি বলা হয়। একের পর এক হিট ছবি মানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের হিট ছবিগুলোর মধ্যে প্রায় বেশিরভাগ ছবির নায়িকাই হলেন রচনা ব্যানার্জি। এই দুজনের ছবির মধ্যে প্রেম থেকে রসায়ন দেখতেই সিনেমা হলে ভিড় হয়ে যেত। বাংলা ইন্ডাস্ট্রিকে এই দুজন অভিনেতা ও অভিনেত্রী দারুন দারুন মেগা ছবি দিয়েছেন।

বাংলা ইন্ডাস্ট্রিতে রচনা ব্যানার্জি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জুটি বহু বছর হয়ে গেল হয়েছে। তারপরে ইন্ডাস্ট্রিতে অনেক নতুন নতুন জুটি এসেছে। তবুও এখনো রচনা ব্যানার্জি ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কেমিস্ট্রি কেউ ভুলতে পারেনি। এই দুই তারকা এখনো মানুষের মধ্যে জনপ্রিয় হয়েই রয়েছে। বহু বছর পর সম্প্রতি আবারো রচনা ব্যানার্জি ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একটা সাক্ষাৎকারে নিজেদের রসায়নের কথা তুলে আনলেন। এত বছর পরও যে তাদের রসায়নে একই রকম রয়েছে সেটাই তুলে ধরলেন এই সাক্ষাৎকরে।

এই দুই জুটির এতদিন পরে আবার একসাথে হওয়া দেখে তাদের ভক্তরা খুবই খুশি হয়েছেন। এই সাক্ষাৎকারে দুজনেই দুজনের অনেক কাহিনী, ছোটবেলার গল্প তুলে ধরলেন। বুম্বাদার সম্পর্কে রচনা ব্যানার্জি বলেন যে, ‘বুম্বাদা একা থাকলে আমি বিয়ে করতে চাইতাম।’

আর এই কথা শুনেই সঙ্গে সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় উত্তর দেন, ‘আমি শুনে ব্লাশ করছি।’ শুধু তাই না রচনার সম্পর্কে অনেক কথা বলতে গিয়ে বুম্বাদা বলে ফেলেন যে, ‘রচনাকে আমি লোকের সামনেও এভাবে আদর করতে পারি।’ আর এই কথা শুনেই রচনা ব্যানার্জি লজ্জায় লাল হয়ে গেল।

Related Articles