বিনোদন

পুজোর আগে নাওয়া খাওয়া ভুলে জিমে ঘাম ঝরাচ্ছেন ‘টলিউড কুইন’ শ্রাবন্তী, আসল রহস্য জানলে চমকে যাবেন

সামনে পুজো। এই সময় সবাই শরীরচর্চা করতে ছোটেন জিমে। সবাই চান পুজোর দিন গুলোতে নিজেকে আরো সুন্দর ভাবে মেলে ধরতে। অভিনেত্রী শ্রাবন্তীও তার ব্যতিক্রম নন। গতবার নিজের শরীর চর্চার ভিডিও পোস্ট করে ব্যাপকভাবে ট্রল হয়েছিলেন শ্রাবন্তী। তাই এবার পুজোর আগে শরীরের অতিরিক্ত মেদ ঝরিয়ে আগের সেক্সি ফিগার ফিরে পেতে বদ্ধপরিকর তিনি। স্লিম হওয়ার জন্য জিমে গিয়ে দিনরাত এক করে খাটছেন টলিউডের এই সুন্দরী অভিনেত্রী। তাই বর্তমানে অভিনেত্রী ইনস্টাগ্রাম একাউন্ট জুড়ে শুধু শুধু শরীর চর্চার ভিডিও।

পুজোর আর মাত্র দু সপ্তাহ বাকি। হাতে নেই একটুও সময়। তাই জিমে গিয়ে রীতিমতো ঘাম ঝড়িয়ে কসরত করছেন তিনি। তাই একটুও সময় নষ্ট করতে চাইছেন না শ্রাবন্তী।এর আগেরবার ইনস্টাগ্রামে শরীরচর্চার ভিডিও শেয়ার করে তুমুল ট্রোলড হয়েছিলেন শ্রাবন্তী। এক জন লিখেছিলেন, ‘এত শরীরচর্চা করেও তো ভুঁড়ি কমছে না’। একজন বলেছিলেন, ‘সামনে বিয়ের প্রস্তুতি আছে নাকি?’ অনেকের কটাক্ষ ছিল, ‘তিনটে তো হয়েই গিয়েছে। আর এসব করে কী হবে?’ এছাড়া আরো অনেক অশ্লীল ইঙ্গিতপূর্ণ মন্ত্যব্যে ভরে উঠেছিল তার কমেন্ট বক্স।

আসলে তার ‘অচেনা উত্তম’ ছবির জন্য ওজন বাড়াতে বলা হয়েছিল। এখন ছবির কাজ শেষ। তাই সাথে সাথে নেমে পড়েছেন শরীরের অতিরিক্ত মেদ ঝরিয়ে নিজের আগের মতো মোহময়ী রুপ ফিরে পেতে। তাতে যে যা বলে বলুক। অভিনেত্রীর তাতে কিছুই যায় আসে না। মধ্যমগ্রামে তাঁর নিজের একটি জিম রয়েছে। কিছুদিন আগেই জিমটি খুলেছিলেন তিনি। আর অভিনয় হোক বা জিমের মালিক দুই পেশাতেই নিজে ফিট থাকাটা অতন্ত্য জরুরি। তাই এবার নিয়মিত জিমে গিয়ে একেবারে আগের চাবুক ফিগার দিয়ে নিন্দুকদের করা জবাব দেওয়ার পরিকল্পনা নিয়েছেন।

সোশ‍্যাল মিডিয়ায় ট্রোলারদের কাছে অন্যতম পছন্দের মানুষ শ্রাবন্তী। তিনি যাই ই করুন না কেন ট্রোল্ড হওয়াটা অনিবার্য হয়ে দাঁড়িয়েছে। ঘুরতে গিয়ে বিকিনিতে ছবি দেওয়া হোক কিংবা একাধিক বিয়ের প্রসঙ্গ হোক, সবেতেই তার কমেন্ট বক্স ভরে ওঠে চটুল, কুরুচিকর মন্তব্যে। কিছুদিন আগের জন্মদিনে বয়স নিয়েও খোঁটা শুনেছেন শ্রাবন্তী। কিন্তু কোনোদিনই তাকে কোনো ট্রোলের উত্তর দিতে দেখা যায় নি। তার বক্তব্য হলো, কেউ যদি তাকে ট্রোল করে দু পয়সা উপার্জন করতে পারে তাহাকে তাতে তার কোনো সমস্যা নেই।

Related Articles