নিউজ

মর্মান্তিক ঘটনা! রিসেপশনের দিন মৃত্যু হল বরের

ধুমধাম করে সম্পন্ন হয়েছে বিয়ের অনুষ্ঠান। এরপর বৌভাতের পালা। বাড়ির কাছেই একটি মাঠে বিশাল প্যান্ডেল করা হয়েছিল বিয়ের জন্য। কিন্তু বৌভাতের দিন সকালেই ঘটল অঘটন। মৃত্যু হল বরের। প্রাথমিকভাবে আত্মহত্যার প্ররোচনা ছড়ালেও জানা গিয়েছে তার মৃত্যু হয়েছে অসুস্থতার কারণে।

মৃত যুবকের নাম নীলাদ্রি চক্রবর্তী। এই ঘটনার পর বাঘাযতীন এলাকায় জোর চাঞ্চল্য ছড়িয়েছে। বাঘাযতীন এলাকার ৯৯ ওয়ার্ডের তৃনমূল কাউন্সিলর প্রাক্তন প্রেসিডেন্ট নিশীথ চক্রবর্তীর ছেলের নাম নীলাদ্রি চক্রবর্তী।

তার বৌভাত ছিল শনিবার। ওইদিন ভোরের দিকে নীলাদ্রির শরীর খারাপ করলে তাকে নিয়ে যাওয়া হয় পিয়ারলেস হাসপাতালে। সেখানেই ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কোনোরকম অস্বাভাবিক মৃত্যুর কারণ নেই। নীলাদ্রির মৃত্যু হয়েছে শারীরিক অসুস্থতার কারণে।

নীলাদ্রি চক্রবর্তীর বিয়ে হয় তার বহুদিনের পরিচিত প্রেমিকার সঙ্গেই। মৃত্যুকালে তার বয়েস হয়েছিল ২৫ বছর। বাড়ির কাছে বিশাল মাঠ জুড়ে করা হয়েছিল বৌভাতের প্যান্ডেল। কিন্তু সেখানে নীলাদ্রি চক্রবর্তীর আর প্রবেশ করা হল না। অকালেই তাকে সবকিছু ছেড়ে পাড়ি দিতে হল না জানার দেশে। তার মৃত্যুতে শোকাহত গোটা পরিবার।

Related Articles

Back to top button