বিনোদন

বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই দাম্পত্যে কালো মেঘ? ত্রিকোণ প্রেম নুসরতের জীবনে

টলিউড অভিনেত্রী নুসরাত জাহান বিয়ে করেছেন ব্যবসায়ী নিখিল জৈনকে তা আজ বহু দিন হয়ে গিয়েছে। তবে তাদের নিয়ে একসময় টলিউডে চর্চা হত। আগে কানাঘুষো শোনা যেতো টলিউড অভিনেত্রী নুসরাত এক বিখ্যাত প্রযোজনা সংস্থার কর্তার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েছেন। এও শোনা গিয়েছিল যে নুসরাতের(Nusrat Jahan) জন্য সেই প্রযোজনা সংস্থার কর্তার সঙ্গে তার স্ত্রী-এর বিবাহবিচ্ছেদ ঘটে। তবে পরে ব্যবসায়ী নিখিল জৈন-এর সঙ্গে নুসরাত সাত পাকে বাঁধা পড়েন।

আর এরপর তাদের সোশ্যাল হ্যান্ডেলে চোখ রাখলে নানান মূহুর্ত দেখা যেতো। নিখিল জৈন ও নুসরাত জাহান বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০১৯ সালে। তারা বেশ সুখেই সংসার করছিলেন। নুসরাত একদিকে যেমন অভিনেত্রী অপরদিকে তেমন একজন তৃনমূল সাংসদও বটে। অভিনয় ও সাংসদের কাজ সামলে চলতে তিনি বেশ পটু। তবে এরই মাঝে হটাৎ নিখিল জৈন-এর জন্মদিনের আগের দিন নুসরাত হাসপাতালে ভর্তি হন। যদিও জৈন পরিবার সংবাদমাধ্যমকে অন্য বিবৃতি দিয়েছিল।

কিন্তু গুঞ্জন শোনা যায় অভিনেত্রী ঘুমের ওষুধের ওভারডোজ খাওয়াতে হাসপাতালে ভর্তি হন। তার কারণ হিসেবে কানাঘুষো শোনা যায় অন্য কোনো মহিলার সঙ্গে নিখিল সম্পর্কে জড়িয়েছিলেন। এবার আরও একটি গুঞ্জন শুরু হয়েছে টেলি পাড়ায়। শোনা যাচ্ছে সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ‘এসওএস কোলকাতা’ ছবির অভিনেতা যশ সেনগুপ্তের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী নুসরাত জাহান(Nusrat Jahan)। দুইজনে একসঙ্গে রাজস্থান ঘুরে এসেছেন বলেও খবর। তবে যশ ও নুসরাত এই বিষয়ে আগে কিছু জানাননি।

তবে এবার তারা মুখ খুললেন। নুসরাত(Nusrat Jahan) সংবাদমাধ্যমকে জানান, তার জীবনে কখন কী ঘটছে তা তিনি কাউকে জবাবদিহি করতে নারাজ। তার জীবনের ঘটনা একান্তই তার ব্যক্তিগত ব্যপার। তাই তিনি তা কারোর সঙ্গে শেয়ার করতে পারবেন না। অপরদিকে যশ সেনগুপ্ত জানিয়েছেন, নুসরাতের জীবনে কী হচ্ছে না হচ্ছে তা তিনি জানেন না। তিনি প্রতিবছর ট্রিপে যান। এবার তার রাজস্থান যাওয়া কী দোষের! দু’জনের কেউ স্পষ্ট না করলেও তাদের সম্পর্কের সমীকরণ চারিদিকে ঘুরে বেড়াচ্ছে।

Related Articles