বিনোদনভাইরাল ভিডিও

কনের সাজে শুটিংয়ের ষ্টেজে দুর্দান্ত নাচলেন তৃণা সাহা, তুমুল ভাইরাল ভিডিও

মা, কাকীমাদের সারাদিন ব্যস্ততার পর সন্ধ্যাবেলা টেলিভিশনের সামনে ধারাবাহিকই ক্লান্তি দূর করার একমাত্র মোক্ষম ওষুধ। আর সেই ধারাবাহিকের একটি হল ‘খড়কুটো’। টেলিভিশনের পর্দায় বাংলা ধারাবাহিক ‘খড়কুটো’ বেশ জনপ্রিয়তা লাভ করেছে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্র অভিনয় করছেন তৃণা সাহা। ‘খড়কুটো’-য় তার চরিত্রের নাম ‘গুনগুন’। গুনগুনের চলছে বিয়ে। আর সেই বিয়েতে তাকে দেখা গিয়েছে গায়ে হলুদের সাজে৷ সেই ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এবার আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে গুনগুনের।

যেখানে লাল টুকটুকে শাড়িতে কণের সাজে নজর কেড়েছেন গুনগুন ওরফে তৃণা সাহা। একটি ভিডিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন তৃণা। সেখানেই তাকে দেখা গিয়েছে কনের সাজে আনন্দে নাচতে। কপালে চন্দন, লাল টিপ, লাল ওড়না ও মাথায় মুকুট পরে একেবারে বিয়ের কনে৷ সম্প্রতি ইউটিউব প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া একটি গান ভাইরাল হয়েছে। গানটির নাম ‘টুম্পা’। সেই গানেই গুনগুনকে আনন্দে নাচতে দেখা গিয়েছে। আর সেই নাচের ভিডিও তৃণা তার সোশ্যাল হ্যান্ডেলে অনুরাগীদের জন্য শেয়ার করেছেন।

রিল লাইফের মতন রিয়েল লাইফেও সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তৃণা সাহা। টলি পাড়ার জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য্য ও তৃণা সাহা। যদিও তারা একসঙ্গে কোনো ধারাবাহিকে এখনও অভিনয় করেননি তবে তাদের জুটি বেশ জনপ্রিয়। তারা একে অপরকে চেনেন ছোটোবেলা থেকেই। একসঙ্গে বড় হওয়া, বন্ধু এবং তারপর প্রেমিক প্রেমিকা। একেবারে গল্পের মতন তাদের মিলন। আর এই দীর্ঘ পরিচয়ের এবার স্বীকৃতি মিলবে আগামী বছর। আগামী বছর অর্থাৎ ২০২১ সালের ফেব্রুয়ারি মাসের ৪ তারিখে তারা সাত পাকে বাঁধা পড়বেন। ধুমধাম করেই তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে বলে শোনা যাচ্ছে। সিটি ক্লাবে তাদের বিয়ের আসর বসতে চলেছে।

এরপর ভালোবাসার দিন অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারি গ্র্যান্ড রিসেপশন অনুষ্ঠিত হবে। তাদের বিয়ের পর হানিমুন ডেসটিনেশনও একেবারে ঠিক। গ্রীসেই তারা তাদের হানিমুন কাটাবেন বলে জানা গিয়েছে। তারা তাদের সম্পর্ককে প্রকাশ্যেই স্বীকৃতি দিয়েছেন।

Related Articles