বিনোদন

বিয়ের আর মাত্র হাতে গুনে কদিন, গভীর প্রেম কাহিনী রহস্য ফাঁস করলেন তৃণা

তিনি বাংলা টেলিভিশন ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী। যদিও আগেও বেশ কিছু ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তবে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন ‘খড়কুটো’ ধারাবাহিকের মাধ্যমে। গুনগুনকে চেনেননা এমন মানুষ খুব কমই আছেন। হ্যাঁ ঠিক চিনেছেন, তিনি তৃণা সাহা(Trina Saha)। খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন ‘কৃষ্ণকলি’ খ্যাত নিখিল ওরফে নীল ভট্টাচার্যের(Neel Bhattacharya) সাথে।

যদিও কিছুদিন আগে পর্যন্ত তারা নিজেদের খুব ভালো বন্ধু বলে দাবী করতেন, তবে সবাইকে চমকে দিয়ে একেবারে বিয়ের তারিখ ঘোষণা করেন এই তারকা জুটি। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা, আগামী ৪ঠা ফেব্রুয়ারী চিরদিনের জন্য একে অপরের হয়ে যাবেন তারা। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে প্রি-ওয়েডিং ফটোশ্যুট, ব্যাচেলর পার্টি ও আইবুড়ো ভাত।

সেইসব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তাদের শুভেচ্ছা বার্তায় ভরিয়ে তুলেছেন অনুগামীরা। সম্প্রতি তৃণা আরও একটি ছবি পোস্ট করে নিজেদের ভালোবাসার সফরের কথা ভাগ করে নিয়েছেন সকলের সাথে। যেখানে দেখা গিয়েছে নীল লেহেঙ্গায় রয়েছেন তৃণা ও নীল শেরওয়ানিতে রয়েছেন নীল(Neel Bhattacharya)।

আর ক্যাপশনে লিখেছেন, “প্রিয় বন্ধু থেকে শুরু করে লাইফ পার্টনার হওয়া, এমন কোনো মুহূর্ত নেই যা আমরা একসাথে কাটাইনি। ১০ বছরের সম্পর্কের পর অবশেষে স্বামী-স্ত্রী হতে চলেছি। আমার কাছে সবচেয়ে দামী হল তোমার মুখের হাসি, যখন তুমি আমার দিকে তাকাও।” এভাবেই নিজের প্রেমের কথা প্রকাশ করেছেন তৃণা(Trina Saha)। আর সেখানেও কমেন্ট বক্সে তাদের আগামী দিনের জন্য শুভকামনা জানিয়েছেন নেট নাগরিকরা।

Related Articles