বিনোদন

মেয়েকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল! কড়া জবাব দিলেন কাজল

সোশ্যাল মিডিয়ায় একাধিকবার ট্রোলের শিকার হতে হয়েছে বলিউড দম্পতি অজয় দেবগণ এবং কাজলের মেয়ে নাইসা দেবগণকে। কখনো মেকআপ, কখনো গায়ের রং আবার কখনো পোশাক নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের সামনে পড়েছেন নাইসা। এবার মেয়েকে নিয়ে করা এই সমস্ত ট্রোলের কড়া জবাব দিলেন কাজল।

সম্প্রতি সংবাদ মাধ্যমে এই নিয়ে কথা বলতে গিয়ে কাজল বলেন, “এক কথায় ভয়ঙ্কর। মা-বাবা সব সময়ই তাঁর সন্তানকে রক্ষা করতে চাইবেন। তার সাথে যদি এমন কিছু হয় তা সত্যিই ভয়ের। একজন মায়ের কাছে নিজের মেয়েকে নিয়ে এই সমস্ত ট্রোল খুবই কষ্টের।”

এই প্রসঙ্গে কাজল আরও বলেন, “ছোট থেকেই ছেলে, মেয়েকে বলেছি সোশ্যাল মিডিয়া সমাজের একটি সামান্য অংশ মাত্র। এর থেকে দূরত্ব বজায় রাখাই ভালো। সোশ্যাল মিডিয়াকে সিরিয়াসলি না নেওয়ার পরামর্শ দিয়েছি আমি আমার ছেলে মেয়েকে।” কাজল আরও বলেন, “আমার ছেলেকে বলেছি সবসময় মেয়েদের সম্মান করতে। মেয়েকে বলেছি নিজের আত্মসম্মানই সবচেয়ে বড়।”

সোশ্যাল মিডিয়ায় নাইসাকে নিয়ে হওয়া ট্রোলের বিরুদ্ধে কিছুদিন আগে মুখ খুলেছিলেন অজয় দেবগণও। তিনি বলেছিলেন, “প্রত্যেকের একটি ব্যক্তিগত জীবন আছে। বাইরে থেকে কাউকে দেখে বিচার করা সহজ। কিন্তু সত্যিটা কজন জানতে চায়?” প্রসঙ্গত, নাইসাকে নিয়ে একাধিকবার ট্রোল করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কখনো পোষাক নিয়ে আবার কখনো গায়ের রং নিয়ে ট্রোলের শিকার হতে হয়েছে তাকে। সে সমস্ত কিছুরই জবাব দিলেন কাজল।

Related Articles